×
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৭
  • ৫৩ বার পঠিত
সর্বশেষ বিপিএলে ভালো করে জাতীয় দলে ফিরলেও বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি মোহাম্মদ সাইফউদ্দিনের। আবার জাতীয় দলে ফেরাই এখন মূল লক্ষ্য এই অলরাউন্ডারের। দেশে আন্তর্জাতিক মানের ক্রিকেটার কম থাকায় ফিট থাকলে ফেরার সুযোগ আসবে জানিয়েছেন সাইফউদ্দিন।

জাতীয় দলে ফেরা প্রসঙ্গে আজ মিরপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সাইফউদ্দিন বলেছেন, 'চেষ্টা করি যখনই সুযোগ পাই ভালো খেলার।

অনুশীলনের ওপর থাকি। যেহেতু এখন পরিবারও হয়েছে, যখন একসাথে থাকি তখন খুব বেশি নেতিবাচক চিন্তা মাথায় আসে না। যখন বাদ পড়া ইস্যু নিয়ে আরো চিন্তা করি, তখন আরো বেশি খারাপ লাগে। তখন আমার কাজেও ব্যাঘাত ঘটে।

এজন্য কাজ করতে থাকি, সুযোগ আসবে। সত্যি বলতে আমাদের বাংলাদেশে তো ওরকম আন্তর্জাতিক মানের খুব বেশি ২০-২৫ জনের বাইরে ওরকম ক্রিকেটার নেই।  আমি যদি ফিট থাকি সুযোগ আসবে। অন্যান্য দেশে যদি দেখেন অনেক বেশি প্রতিযোগিতা, আমাদের বাংলাদেশে খুব কম সংখ্যক আন্তর্জাতিক মানের খেলোয়াড় আছে, ২০-২৫ জন যতটুকু আমি মনে করি।

সাইফউদ্দিনের জায়গায় সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পান তানজিম হাসান সাকিব। সুযোগটা দুর্দান্তভাবে কাজে লাগিয়েছেন এই তরুণ পেসার। এটাকে ইতিবাচকভাবে নিয়েছেন সাইফউদ্দিন, 'প্রতিযোগিতার তো শেষ নেই। চেষ্টা করব আরো ভালো করার। অবশ্যই আমি তাকে (তানজিম) শুভকামনা জানাই।

তানজিম সাকিব অসাধারণ খেলেছে। আমার সে কলিগ, আবাহনীতে আমরা একসঙ্গে খেলেছি। ক্রিকেটারদের কেউ ভালো খেলবে, কেউ খারাপ খেলবে। এটা নিয়ে খুব বেশি চিন্তা না করে কীভাবে আরও ভালো কিছু করা যায় সেটি চেষ্টা করব।'

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat