×
  • প্রকাশিত : ২০২৪-০৬-২০
  • ৫৫ বার পঠিত
রাত পোহালে শুরু কোপা আমেরিকার ৪৮তম আসর। লাতিন আমেরিকার মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই আসরে উদ্বোধনী ম্যাচে লড়বে আর্জেন্টিনার ও কানাডা। এর আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল) এবং উত্তর, মধ্য আমেরিকান এবং ক্যারিবিয়ান ফুটবল কনফেডারেশনের (কনকাকাফ) যৌথ্য উদ্যোগে আমেরিকায় দ্বিতীয়বারের মতো আয়োজিত হচ্ছে শতবর্ষী এই টুর্নামেন্ট।কনকাকাফ অঞ্চলের ৬ আর কনমেবলের ১০ সর্বমোট ১৬ দল নিয়ে হচ্ছে এবারের আসর।

যেভাবে দেখবেন কোপার জমকালো উদ্বোধন

উদ্বোধনী অনুষ্ঠান কোথায়

জর্জিয়ার আটলান্টার মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে কানাডা। এই ম্যাচে আগে হবে উদ্বোধনী অনুষ্ঠানের সকল অনুষ্ঠানিকতা।

পারফর্মার কারা

নয় বারের লাতিন গ্র্যামি মনোনীত এবং বর্তমানে লাতিন সঙ্গীতের জনপ্রিয় শিল্পী ফেইডের পারফরম্যান্স থাকছে উদ্বোধনী অনুষ্ঠানে। এর আগে থাকবে ‘ফেরক্সো’-এর একটি দুর্দান্ত পারফরম্যান্স।

কখন শুরু উদ্বোধনী অনুষ্ঠান

আর্জেন্টিনা-কানাডার ম্যাচের ১ ঘণ্টা বা ৩০ মিনিট আগে শুরু হবে কোপা আমেরিকার উদ্বোধনী অনুষ্ঠান। সেই হিসেবে বাংলাদেশ সময় সকাল ৫টা অথবা সাড়ে ৫টায় শুরু হবে এই অনুষ্ঠান।

যেভাবে দেখবেন

ভারতীয় উপমহাদেশে কোপা আমেরিকা প্রচারের স্বত্ত্ব পেয়েছে সনি নেটওয়ার্ক। কাজে সনি নেটওয়ার্কের স্পোর্টস চ্যানেলে দেখা যাবে কোপা আমেরিকার ম্যাচ। এদিকে সনি ছাড়া বাংলাদেশের দর্শকরা কোপার ম্যাচ দেখতে পাবেন টি স্পোর্টস চ্যানেলে। এ ছাড়া টি স্পোর্টস অ্যাপ এবং ওয়েবেও দেখা যাবে কোপার ম্যাচ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat