×
  • প্রকাশিত : ২০২৪-০৬-১৮
  • ৪৫ বার পঠিত
প্রেক্ষাগৃহে চলছে শাকিব খান অভিনীত ‘তুফান’। ছবিটি নিয়ে দর্শকের আগ্রহের কমতি নেই। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন এই নায়ক। তবে ছবিতে দুই চরিত্রে অভিনয় করে সফল হলেও তার দুই সাবেক স্ত্রীর ঝগড়া যেন থামছেই না।

বছরজুড়ে দুজনের নানা ধরনের ঝগড়াবিবাদে নেটিজেনরা বেশ বিরক্ত। যদিও শাকিব খানের দাবি, দুজনের কারো সঙ্গে সম্পর্ক নেই তার। তবে স্ত্রীদের সঙ্গে সম্পর্ক না থাকলেও দুই স্ত্রীর দুই সন্তানের সঙ্গে দারুণ সস্পর্ক শাকিবের। এমনটাই জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে।

ঈদসহ বিভিন্ন উৎসবে সন্তানদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাকে।
এদিকে নায়িকা অপু বিশ্বাস জানিয়েছেন তার সতিন বা শাকিবের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর নাম মুখে এনে ঈদের উৎসবটা মাটি করতে চান না তিনি। এমনকি বুবলীর কোনো কথার উত্তরও দিতে চান না।

একটি গণমাধ্যমে ফেসবুক পেজের এক সেলিব্রেটি আড্ডায় এসব কথা বলেন অপু বিশ্বাস।

উপস্থাপিকা তাকে প্রশ্ন করেন, বুবলীর সঙ্গে কোনো অনুষ্ঠানে তার দেখা হয়েছিল কি না? উত্তরে একটু ভেবে অপু বলেন, ‘আসলে ওই নামটাই বলতে চাই না। তার নাম মুখে এনে ঈদের সুন্দর মুহূর্তকে একদমই অসুন্দর করত চাই না। একটা মানুষের স্ট্যাটাস লেভেলটা কেমন যে সব কিছু জানার পরও চোখে ধুলা উড়িয়ে ঘোরে, তাকে যোগ্য-অযোগ্য বলতেও আমার বিবেকে বাধে। আসলে আমি ঈদটাই নষ্ট করতে চাই না।’
অপু দাবি করেন, ‘ওনার (বুবলী) সমস্যা আছে, ওনার চিকিৎসা করা দরকার।

উনি গেমে অংশ নিতে গিয়ে ফেইলর খেলোয়ার হয়ে গেছেন। উনি আসলে বোঝেন না কী বলা উচিত কী বলা উচিত না।’
তিনি বলেন, ‘তাকে (বুবলী) আমি পচা আলু বলেছি, তাকে এড়িয়ে গিয়েছি। অযোগ্য মানুষকে যৌক্তিকতা দেওয়া মানে নিজের যোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করা।’

উল্লেখ্য, বছরের শুরুতে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত ছবি ‘ট্র্যাপ’। এরপর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই নায়িকাকে। তবে ছিলেন আলোচনায়। কারণ শাকিব খানের প্রাক্তন এই নায়িকা। একসঙ্গে অভিনয় করেছেন ৭২টির বেশি সিনেমায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat