×
  • প্রকাশিত : ২০২৪-০৬-১৭
  • ৫৪ বার পঠিত
ঈদের দিন বাবা ব্যস্ত খেলায়। ওয়েস্ট ইন্ডিজে সাকিব আল হাসান যখন বাংলাদেশের হয়ে গ্রুপপর্বে শেষ ম্যাচ খেলছেন, তার পরিবার তখন যুক্তরাষ্ট্রে। বাবা দূরে থাকলেও তার প্রতি মেয়েদের ভালোবাসা দূরে সরেনি। একদিন আগে বাবা দিবস, পরদিন ঈদুল আজহা— দুই উৎসব মিলিয়ে বাবাকে চিঠি লিখেছেন মেয়ে আলাইনা হাসান।

সাকিবের স্ত্রী উম্মে আল হাসান শিশির তার অফিসিয়াল ফেসবুক পেজে সোমবার দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে মেয়েদের নিয়ে শিশির, অপরটিতে দেখা যায় আলাইনার সেই চিঠি। কাঁচা হাতের লেখা ও শেষে ভালোবাসার লাভ শেইপ, বাবার উদ্দেশে লেখাতে ছিল মমতা।

সাকিবকে নিয়ে তার মেয়ে আলাইনা লিখেছেন—‘আশা করি তুমি তোমার পরের ম্যাচ জিতবে। তুমি মাঝেমধ্যে হেরে গেলেও আমি জানি, তুমি তোমার পরের ম্যাচটা জিতবে। ভালোবাসা, আলাইনা।’ 

ছবিগুলোর ক্যাপশনে শিশির আবার লিখেন, ‘ঈদ মোবারক এবং বাবা দিবসের ছোট্ট একটি চাওয়া।’

ওয়েস্ট ইন্ডিজে চমৎকার একটি দিন কাটিয়েছেন সাকিব। বাংলাদেশ ম্যাচ জিতেছে। ব্যাটিং ব্যর্থতার দিনে তার ১৭ রানেই শেষ পর্যন্ত দলের পক্ষে সর্বোচ্চ সংগ্রহ হয়ে দাঁড়ায়। আগের ম্যাচেই ফিফটি করে রানে ফিরেছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। বাংলাদেশ এখন সুপার এইটে পা রেখেছে। লক্ষ্যটা এখন বড়, আরও বহুদূর যাওয়ার। তার মধ্যেই বাবার প্রতি ছোট্ট মেয়ের এই ভালোবাসা নিশ্চয়ই ভক্তদের হৃদয়েও নাড়া দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat