×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৩
  • ৬১ বার পঠিত
ভারতীয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি যেন বয়সকে বুড়ো আঙুল দেখিয়েছেন! যত দিন যাচ্ছে, বয়স যেন কমছে অভিনেত্রীর! ইন্ডাস্ট্রির অন্যতম ফিট এবং সুন্দরী অভিনেত্রী তিনি। নিজেকে এতটাই ফিট রেখেছেন যে তার বয়স সহজে বোঝার উপায় নেই। আজও তাকে ১৬ বছর বয়সী তরুণীর মতোই উজ্জ্বল দেখায়। যদিও অভিনেত্রীর বয়স মাত্র ৪৩ বছর।
 
শ্বেতা তিওয়ারি পর্দায় যেমন আকর্ষণ ধরে রাখেন, তেমনি সামাজিক মাধ্যমেও ভক্তদের রাখেন মুগ্ধতার আবেশে। নিজের সর্বশেষ পোস্টে অভিনেত্রীর বেশ কিছু ছবি দেখে সকলেই হতবাক। আজও এত তারুণ্য কিভাবে ধরে রাখেন শ্বেতা! ভক্তরা তার প্রশংসায় পঞ্চমুখ।

1
শ্বেতা তিওয়ারির ইনস্টাগ্রাম থেকে নেওয়া
শ্বেতা তিওয়ারি তার দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

যেখানে একটি ছবিতে তাকে সাদা এবং কালো প্রিন্টেড কো-অর্ডস সেট পরে দেয়ালে বাজপাখির সঙ্গে পোজ দিতে দেখা গেছে। দ্বিতীয় ছবিতে, তাকে তার কোমরে হাত রেখে পোজ দিতে দেখা গেছে।
শ্বেতা তিওয়ারির নতুন এই ছবিগুলো দেখে রীতিমতো অবাক অভিনেত্রীর অনুরাগীরা। সবার মতে, দিনে দিনে বয়স কমছে শ্বেতার! একজন লিখেছেন, ‘আপনাকে ঠিক ১৬ বছর বয়সী দেখাচ্ছে।

’ অপর একজন লিখেছেন, ‘কী অপূর্ব দেখাচ্ছে!’ অন্য একজন লিখেছেন, ‘ম্যাম, এত ফিটনেসের রহস্যটা বলুন প্লিজ।’ কেউ লিখেছেন, ‘টিভির ফিটনেস কুইন।’
‘কাসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে প্রেরণার ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শ্বেতা তিওয়ারি। এরপর বেশ কয়েকটি নাটকে দেখা গেছে অভিনেত্রীকে। কমেডি শোতেও নিয়মিত দর্শক হাসিয়েছেন তিনি।

তবে একটা সময় টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে সকলের নজর কাড়লেও, দীর্ঘ বিরতিতেও বারবার চর্চায় থেকেছেন শ্বেতা। ব্যক্তিজীবনে দুই সন্তানের মা শ্বেতা। তার মেয়ে পলক তিওয়ারি ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন। তবে নিজের ফিটনেস এতটাই ধরে রেখেছেন শ্বেতা যে মেয়ে পলককে তার বোন বলেই উল্লেখ করেন অনেক ভক্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat