×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৩
  • ৬৩ বার পঠিত
গ্রামীণ ব্যাংকের এক কোটি পাঁচ লাখ সদস্যের সঙ্গে প্রতারণার অভিশাপে অভিশপ্ত ড. মুহাম্মদ ইউনূস। আজ সোমবার দুপুরে হাইকোর্টে গ্রামীণ ব্যাংকের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন ব্যাংকটির প্রধান আইন উপদেষ্টা ব্যারিস্টার মাসুদ আক্তার।

ব্যারিস্টার মাসুদ আক্তার বলেন, রোববার জজ কোর্ট চত্বরে দাঁড়িয়ে যে মিথ্যাচার করা হয়েছে তার প্রতিবাদেই গ্রামীণ ব্যাংকের এই সংবাদ সম্মেলন। ড. ইউনূসের মতো ক্ষমতার অপব্যবহারকারী আর কোনো নোবেল বিজয়ী নেই। তিনি নিয়ম ভঙ্গ করে ব্যক্তিগত প্যাকেজেস প্রতিষ্ঠানকে দেউলিয়া হওয়া থেকে রক্ষায় গ্রামীণ ব্যাংক থেকে সাড়ে ৯ কোটি টাকা ঋণ দেন। তাঁর বিরুদ্ধে ধীরে ধীরে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার প্রমাণ সামনে আসছে।

রোববার ড. ইউনূস মানি লন্ডারিং মামলার অভিযোগ গঠনের শুনানিতে আদালতের এজলাসে লোহার খাঁচা রাখা অপমানজনক মন্তব্য করে তা সরানোর অনুরোধ জানান। এতে ড. ইউনূস অভিশপ্ত জীবনের চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছেন বলে মন্তব্য করেন মাসুদ আক্তার।

তবে এর প্রতিবাদ জানিয়ে ড. ইউনূসের আইনজীবী আব্দুল্লাহ আল মামুন দাবি করেন, গ্রামীণ ব্যাংকের মাধ্যমে গরিবের ক্ষমতায়নের জন্য সারা জীবন কাজ করেছেন ড. ইউনূস। তাঁর কাছ থেকে সুবিধাভোগীরাই এখন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat