×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৩
  • ৭২ বার পঠিত
বিপত্তি যেন পিছু ছাড়ছে না বলিউড ভাইজানের! কয়েকদিন আগেই তাঁর বাড়ির ওপর হামলা করেছিল বিষ্ণোই গ্যাং। এবার অভিনেতার পানভেলের ফার্ম হাউজে তাঁকে বিয়ে করার দাবিতে অনড় এক তরুণী। খবর হিন্দুস্তান টাইমসের। 

২৪ বছর বয়সী ওই তরুণীর দাবি, তিনি সালমান খানের অন্ধ ভক্ত। অভিনেতাকে বিয়ে করতে সেখানে হাজির হয়েছেন। যদিও তখন সেই বাড়িতে ছিলেন না সালমান। আম্বানিদের দ্বিতীয় প্রি-ওয়েডিং পার্টিতে যোগ দিয়েছেন তিনি। ক্রুজে চড়ে বলিউডের অন্যান্য় তারকাদের সঙ্গে তিনিও গিয়েছেন ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে।  

ভাইরাল সালমানের হাতে লেখা চিঠিভাইরাল সালমানের হাতে লেখা চিঠি
এদিকে, ওই তরুণী পাগলামি শুরু করতেই প্রতিবেশীরা খবর দেয় থানায়। এমনকি সেই তরুণীর ভিডিও রেকর্ডও করে রাখে প্রমাণ হিসেবে। 

যেখানে দেখা গেছে, মেয়েটি অনবরত বলে চলেছেন তিনি সালমানকে বিয়ে করতে চান। এর কিছু সময় পরই পানভেলের তালুকা পুলিশ স্টেশনের অফিসাররা তাকে গ্রেফতার করে এবং সোশ্যাল অ্যান্ড ইভ্যাঞ্জেলিকাল অ্যাসোসিয়েশন ফর লাভে (এসইএএল) পাঠানো হয়।

শোনা যাচ্ছে, মানসিক চিকিৎসার জন্য ওই তরুণী কালাম্বলির এমজিএম হাসপাতালে ভর্তি ছিলেন। অবশেষে কোনো উপায় না দেখে মেয়েটির মাকেও দিল্লি থেকে মুম্বাই আসতে বলা হয়। পরিবার চিন্তিত। কারণ মেয়েটি দিল্লি থেকে একা এসেছে মুম্বাইতে! ভারতীয় গণমাধ্যমে খবর, সেখান থেকে ওই যুবতীকে স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়েছে। সেখানে তার কাউন্সেলিং হবে।

সালমানের বাসভবনে গুলি: আইনের বিশেষ ধারা প্রয়োগ, অভিযুক্ত চারজন মহাফ্যাসাদেসালমানের বাসভবনে গুলি: আইনের বিশেষ ধারা প্রয়োগ, অভিযুক্ত চারজন মহাফ্যাসাদে

অন্যদিকে, নতুন তথ্য এসেছে সালমান খানের বাড়িতে হামলার মামলায়। পুলিশ সূত্র বলছে, ভাইজানের পানভেলের ফার্ম হাউজসহ বান্দ্রার বাড়ি, এমনকি যেখানে-যেখানে তিনি এখন শুটিং করছেন সেসব জায়গা রেইকি করে এসেছিল বিষ্ণোই গ্যাং। পাকিস্তান থেকে আনানো অত্যাধুনিক অস্ত্র ব্যবহার করে অভিনেতাকে হত্যার পরিকল্পনা ছিল। ইতিমধ্যে এই মামলায় গ্রেপ্তার হয়েছে পাঁচজন—ধনঞ্জয় সিং, তাপে সিং ওরফে অজয় কাশ্যপ, গৌরব ভাটিয়া, ওয়াসিম চিকনা ও জাভেদ খান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat