×
  • প্রকাশিত : ২০২৪-০৬-০১
  • ৫০ বার পঠিত
মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের (ডুসা) বর্তমান নির্বাহী কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার (১ জুন) অ্যাসোসিয়েশন ভারপ্রাপ্ত সভাপতি মো. মাসুদুর রহমান সই করা এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিবৃতিতে জানানো হয়, ডুসার বর্তমান নির্বাহী কমিটির নির্ধারিত মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও বিভিন্ন কারণে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। সংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনতে কমিশনকে সফল ও মহান করার উদ্দেশ্যে নতুন কমিটি গঠন করা অত্যাবশ্যক।

এমন বাস্তবতায় ডুসার উপদেষ্টা পরিষদের বেশিরভাগ সদস্যের পরামর্শক্রমে ও অংশীজনের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠনের প্রয়োজনে ১ জুন থেকে কমিট বিলুপ্ত ঘোষণা করা হলো। ওই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে প্রাণের সংগঠন ডুসার নতুন কমিটি গঠনের জন্য উপদেষ্টামণ্ডলী কার্যকরী ব্যবস্থা গ্রহণ করবে আশাবাদ ব্যক্ত করা হয়েছে বিবৃতিতে। 
২০২২ সালের ১৭ ফেব্রুয়ারি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি অর্পনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন। দুদকের তৎকালীন সচিব মো. মাহবুব হোসেনকে প্রধান উপদেষ্টা করে সংস্থাটির উপ-পরিচালক মশিউর রহমানকে সভাপতি ও সৈয়দ নজরুল ইসলামকে সাধারণ সম্পাদকের নেতৃত্বে ১৩১ সদস্যের দুদক সার্ভিস অ্যাসোসিয়েশন গঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat