×
  • প্রকাশিত : ২০২৪-০৫-২৫
  • ৫৭ বার পঠিত
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনারকে নৃশংসভাবে হত্যা করা হয়। এ হত্যার সুষ্ঠু বিচার, হত্যার পরিকল্পনাকারীকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একের পর এক কর্মসূচি পালন করে যাচ্ছে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ শনিবার (২৫ মে) সকাল ১১টার দিকে সংসদ সদস্যের বাড়ির সামনে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি পালন করেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ কর্মসূচিতে উপস্থিত নেতাকর্মীরা বলেন, আমাদের এমপিকে হত্যার জন্য দীর্ঘদিন ধরেই ঘাতকরা পরিকল্পনা করেছে।

এমপিকে হত্যার পর তার লাশ টুকরো টুকরো করা হয়েছে। প্রশাসনের উদ্দেশে নেতাকর্মীরা বলেন, আপনারা যদি লাশ ফিরিয়ে আনতে না পারেন, তাহলে অন্তত এমপির রক্তমাখা জামাকাপড়গুলো ফেরত এনে দেন।
অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন ঠাণ্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলমসহ শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান সংসদ সদস্য আনার।

ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন।
এর পর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন আনোয়ারুল আজিম। গত বুধবার হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে সংসদ সদস্য আনার খুন হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat