×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৪
  • ৫০ বার পঠিত
মৌসুমের দ্বিতীয় ফাইনালে মুখোমুখি হচ্ছে বসুন্ধরা কিংস ও মোহামেডান। আজ গোপালগঞ্জে ফেডারেশন কাপ সেমিফাইনালে কিংসের সঙ্গে একেবারেই পেরে ওঠেনি আবাহনী। ৩-০ গোলেরে জয়ে ট্রেবলের স্বপ্ন পূরনের পথে আরও এক ধাপ এগিয়ে গেছে কিংস।

এ সপ্তাহেই টানা পঞ্চম লিগ শিরোপা জেতা কিংস মৌসুমের শুরুতে মোহামেডানকে হারিয়েই জিতেছিল স্বাধীনতা কাপ।

ফেডারেশন কাপের শিরোপা লড়াইয়ে আগামী ২২ মে আবার মুখোমুখি হচ্ছে তারা। মোহামেডান আসরের বর্তমান চ্যাম্পিয়ন। গতবছর আবাহনীকে হারিয়ে বহুবছর পর শিরোপার স্বাদ পায় তারা। এবারও আবাহনী-মোহামেডান দ্বৈরথের সম্ভাবনা জাগিয়ে রেখেছিল মোহামেডান।

কিন্তু সেমিফাইনালে কিংসের সামনে দাঁড়াতে পারেনি আবাহনী। 
গোপালগঞ্জের এ ম্যাচে ২১ মিনিটে রবসন রোবিনহোর গোলে প্রথম এগিয়ে যায় কিংস। প্রতি আক্রমণ থেকে বক্সের ভেতর রাকিব হোসেনের পাস পেয়ে বুদ্ধিদীপ্ত শটে লক্ষ্যভেদ করেছেন এই ব্রাজিলিয়ান। আবাহনীকে এরপর সমতায় ফেরার সুযোগ না দিয়ে দ্বিতীয়ার্ধে ব্যবধা বাড়িয়ে নেন দরিয়েলতন গোমেজ।

রাকিবেরই ক্রসে অসাধারণ হেডে বল জালে জড়িয়েছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। শেষ মুহূর্তে বদলি নামা মোহাম্মদ ইব্রাহিম পেয়েছে তৃতীয় গোলটি। রোবিনহোর শট আবাহনী গোলরক্ষক শহীদুল ক্লিয়ার করতে না পারলে তাঁর সামনে থেকে সেই বল জড়িয়ে দেন ইব্রাহিম।
ময়মনসিংহে আগামী ২১ মে হওয়ার কথা ছিল ফেডারেশন কাপের ফাইনাল। তবে সেদিন উপজেলা নির্বাচন পড়ায় পরের দিন অর্থাৎ ২২ মে হবে সেই ফাইনাল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat