×
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৩
  • ৫৮ বার পঠিত
মালয়েশিয়ার পোস ব্লাউতে রবিবার একটি বন্য হাতির পদদলনে ২৯ বছর বয়সী এক বাংলাদেশি নিহত হয়েছেন। জেলা পুলিশের প্রধান সুপারিনটেনডেন্ট সিক চুন ফু সোমবার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন। নিহত ব্যক্তিকে বাগানকর্মী মো. নওশের আলী (২৯) হিসেবে শনাক্ত করা হয়েছে।

স্থানীয় সময় বিকেল ৫টার দিকে কাম্পুং ওম এস্টেটে ঘটনাটি ঘটেছে জানিয়ে সিক চুন ফু বলেন, রাত ৯টা ৪০ মিনিটের দিকে পুলিশ খবর পায় এবং তাৎক্ষণিক তদন্তের জন্য একটি দলকে ঘটনাস্থলে পাঠায়।

তিনি আরো বলেন, ঘটনাস্থলে পৌঁছে পুলিশ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকা এক ব্যক্তিকে দেখতে পায়। তার পেটে গুরুতর জখম ছিল। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। মরদেহের পাশে হাতির পায়ের ছাপও মিলেছে।

নিহত ব্যক্তিকে বাগানকর্মী মো. নওশের আলী (২৯) হিসেবে শনাক্ত করা হয়েছে।
এ ছাড়া তদন্তে দেখা গেছে, ওই ব্যক্তি ও তার এক সহকর্মী বিকেল ৫টার দিকে বাগান থেকে বাড়ি ফেরার সময় একটি হাতি তাদের আক্রমণ করেছিল। সহকর্মীর উদ্ধৃতি দিয়ে সিক চুন জানান, তাদের দুজনের একজন সেখান থেকে পালাতে সক্ষম হলেও একজন পালাতে ব্যর্থ হন।

এ ছাড়া পুলিশ জানিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গুয়া মুসাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং মামলাটিকে আকস্মিক মৃত্যু হিসেবে শ্রেণিবদ্ধ করা হয়েছে।

জেলা পুলিশের প্রধান সুপারিনটেনডেন্ট বলেন, ‘আমরা আশা করি নিহতের পরিবারকে সম্মান করে জনসাধারণ এই মামলা নিয়ে কোনো জল্পনা-কল্পনা করবে না।’

সূত্র : নিউ স্ট্রেইটস টাইমস, দ্য সান

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat