×
  • প্রকাশিত : ২০২২-০৮-১২
  • ৪২ বার পঠিত
ওটিটি আর প্যান ইন্ডিয়া সিনেমার কারণে সামান্থা রুথ প্রভু, রাশমিকা মান্দানা, রাশি খান্না থেকে নিত্য মেনন—এখন সারা ভারতেই জনপ্রিয় তারকা। কিন্তু একটা সময় দক্ষিণি অভিনেত্রী বললে যাঁদের নাম প্রথম দিকে আসত, তাঁদের মধ্যে অন্যতম তামান্না ভাটিয়া। ‘হান্ড্রেড পারসেন্ট লাভ’, ‘তাড়কা’ থেকে ‘বাহুবলী’র মতো ব্লকবাস্টারের অভিনয় করেছেন তিনি। অথচ কয়েক বছর ধরেই সেভাবে নজর কাড়তে পারছেন না। তবে বড় দুই প্রজেক্টে যুক্ত হয়েছেন তামান্না। অনেকেই মনে করছেন, নতুন প্রজেক্টগুলো দিয়ে আবার ভালোভাবেই ফিরে আসবেন অভিনেত্রী।

সামনে তামান্নাকে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারের নতুন ওয়েব সিরিজে। প্রীতি সিমোয়েজ প্রযোজিত সিরিজটিতে খল চরিত্রে অভিনয় করবেন কমেডিয়ান সুনীল গ্রোভার। সিরিজটি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে ওটিটি প্ল্যাটফর্মটির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সিরিজে প্রথমবারের মতো পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তামান্নাকে। সিরিজে আরও কয়েকজন চেনা মুখ থাকলেও প্রধান চরিত্রে দেখা যাবে তামান্নাকেই।

 এ ছাড়া রজনীকান্তের পরের ছবি ‘জেলার’-এও দেখা যাবে তামান্নাকে। ১০ আগস্ট শুরু হয়েছে ছবিটির শুটিং। তামান্না সেটে যোগ দেবেন ১৫ আগস্ট। ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না এলেও টাইমস অব ইন্ডিয়া নেলসন দিলীপ কুমার পরিচালিত ছবিটিতে তামান্নার অভিনয়ের খবর নিশ্চিত করেছে। এ অভিনেত্রী সর্বশেষ তামিল ছবি করেছেন তিন বছর আগে। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘অ্যাকশন’ ছবিতে বিশালের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

সব মিলিয়ে বলা যায়, কয়েক বছর তেমন সাড়া না পাওয়া গেলেও নতুন দুই বড় প্রজেক্ট দিয়ে নিজের অবস্থান আবারও জানান দেবেন তামান্না। কয়েক বছর ধরে তাঁর সময়টা যে ভালো যাচ্ছে না, তামান্না নিজেও সেটা জানেন। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ক্যারিয়ার খুব ভালো বা খারাপ সময়ে আমি পরিবারের ভীষণ সহযোগিতা পেয়েছি। তারা খারাপ সময়েও পাশে থেকেছে। আমাকে মনে করিয়ে দিয়েছে, সাফল্য বা ব্যর্থতা কোনো কিছুই চিরস্থায়ী নয়।’

ক্যারিয়ারের ব্যর্থতার স্বাদ পাওয়া নিয়ে তামান্না আরও বলেন, ‘সাফল্য-ব্যর্থতাকে আপনি নিশ্চিত বলে ধরে নিতে পারেন না। আরেকটা বিষয় মনে রাখতে হবে, এই সাফল্য বা ব্যর্থতা কিন্তু আপনার ব্যক্তিগত জীবনের নয়, ক্যারিয়ারের। একজন অভিনয়শিল্পী হিসেবে ক্যারিয়ারের ব্যর্থতা যদি ব্যক্তিগত জীবনের সঙ্গে গুলিয়ে না ফেলেন, তবে সেটা মোকাবিলা করা আরও সহজ হয়।’ নতুন এই দুই প্রজেক্ট ছাড়াও সামনে তামান্নাকে দেখা যাবে আরও পাঁচটি সিনেমা ও ওয়েব সিরিজে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat