×
  • প্রকাশিত : ২০২২-০৮-০৭
  • ৬১ বার পঠিত
ইউরোপিয়ান ক্লাব ফুটবলের ডামাডোল শুরু হয়ে গেছে। শুক্রবার রাতে শুরু হয়েছে ফ্রান্সের লিগ আঁও। তবে বর্তমান চ্যাম্পিয়ন ও হট ফেবারিট পিএসজির লিগ শুরু হবে আজ রাতে। 

তবে নিজেদের প্রথম ম্যাচে দলের অন্যতম তারকা কিলিয়ান এমবাপ্পেকে পাচ্ছে না ফরাসি চ্যাম্পিয়নরা। চোটের কারণে এমবাপ্পের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি।

লিগ শিরোপা ধরে রাখার মিশনে পিএসজির প্রথম ম্যাচের প্রতিপক্ষ ক্লেরমোঁ। নতুন কোচ ক্রিস্তফ গালতিয়ারের অধীনে বাংলাদেশ সময়ে রাত একটায় মাঠে নামবে তারা। এমন ম্যাচে এমবাপ্পেকে পাচ্ছেন না গালতিয়ার।

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, ‘কুঁচকির চোট থেকে সেরে উঠতে প্রশিক্ষণ কেন্দ্রে চিকিৎসা চালিয়ে যাবেন কিলিয়ান এমবাপ্পে। ৭২ ঘণ্টা পর পরবর্তী আবার তথ্য জানানো হবে।’

এরই মধ্যে মৌসুম শুরুর প্রথম ম্যাচে চ্যাম্পিয়নস ট্রফি ঘরে তুলেছে পিএসজি। গত পয়লা আগস্ট তেল আবিবে অনুষ্ঠিত নঁতের বিপক্ষে ৪-০ গোলে জয়ের সে ম্যাচেও খেলা হয়নি এমবাপ্পের। নিষেধাজ্ঞা ছিল ফরাসি এই ফরোয়ার্ডের।

আজকের ম্যাচের জন্য ২১ সদস্যের খেলোয়াড় তালিকা ঘোষণা করেছে পিএসজি কোচ। নঁতের বিপক্ষে সে ম্যাচে গোল করা লিওনের মেসি ও নেইমার তো আছেনই। সঙ্গে নতুন চুক্তিভুক্ত ভিতিনিয়া, উগো একিতিকে ও নর্দি মুকিয়েলে দলে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন গালতিয়ার।

কিছুদিন আগেই এফসি পোর্তো থেকে চার কোটি ইউরোর বিনিময়ে পর্তুগিজ মিডফিল্ডার ভিতিনিয়াকে দলে ভিড়িয়েছে পিএসজি। এর পর দলটিতে যোগ দেন রেনাতো সানচেস। ২০১৬ ইউরোর সেরা প্রতিভাবান খেলোয়াড় হয়েছিলেন পর্তুগিজ মিডফিল্ডার সানচেস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat