×
  • প্রকাশিত : ২০২২-০৮-০৬
  • ৪৯ বার পঠিত
৫৬ বছর পর শিরোপা ‘ঘরে ফিরেছে’। তাই উৎসবের আমেজটা একটু বেশি। ইউরোর শিরোপা জেতা ইংল্যান্ডের মেয়েদের সঙ্গে সুর মিলিয়ে সেদিন ওয়েম্বলিতে ‘সুইট ক্যারোলাইন’ গেয়েছিলেন দলটির সমর্থকেরা। সেই সুরের মূর্ছনা কাটেনি এখনো। ইউরোজয়ী ইংল্যান্ড দলের ফুটবলাররা সবাই পরিণত হয়েছেন জাতীয় বীরে।

যে ক্লোয়ে কেলির গোলে ইংল্যান্ডের ফুটবলে নতুন ইতিহাস লেখা হলো, তাঁর কদরটা একটু বেশিই। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে নানাজনের নানান ভাবনা। অনেকে তো কেলিকে ইংল্যান্ডের প্রধানমন্ত্রীও বানিয়ে দিয়েছেন!

ভেবে দেখুন, এই কেলির সঙ্গে আপনার চেহারার যদি মিল থাকে! কোথাও গেলে কেলি ভেবে আপনাকে বাড়তি সুবিধা কেউ দিতেও পারে। পারে কী, কেলির সঙ্গে চেহারার মিল থাকায় বাড়তি সুবিধা পেয়েছেনও ইংল্যান্ডের এক বিমানযাত্রী!

বিমানবালা তাঁকে কেলি ভেবে কোনো বাড়তি ফি ছাড়াই সুযোগ দিয়েছেন বিজনেস ক্লাসে। সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে সোফি নামের সে যাত্রী এমন অভিজ্ঞতার বর্ণনা দিয়েছেন এভাবে ‘আমাকে কেলি ভেবে বিজনেস ক্লাসে ভ্রমণের সুযোগ দিয়েছেন বিমানবালা।’

ইংল্যান্ডের মেয়েরা যে ইতিহাস গড়েছে, সেই ঘোর থেকে হয়তো ওই বিমানবালা তখনো বের হতে পারেননি। ইংল্যান্ডের জার্সি গায়ে আর বিশাল মেন্যু কার্ড হাতে সোফিয়ার কাছে গিয়ে বিমানবালা প্রশ্ন করেছেন, ‘দুপুরের খাবারে আপনার কী চাই?’

এমন আতিথেয়তা মোটেই প্রত্যাশা করেননি সোফি। বিষয়টি একদমই বুঝে উঠতে পারছিলেন না। পুরো বিষয়টি পরিষ্কার হয় বিমানবালা সোফিকে ইউরো ফাইনাল সম্পর্কে প্রশ্ন করলে। সোফি অবশ্য বিমানবালার ভ্রমটা ধরিয়ে দিয়ে সত্যটা বলে দিয়েছেন।

‘ফাইনালে যিনি গোল করেছেন, আপনি ঠিক তাঁর মতো দেখতে’—বিমানবালার হাসিমাখা এমন সরল প্রশংসাতেই শেষ হয়েছে গল্পের। সোফি অবশ্য এমন প্রশংসা পেয়ে বেজায় খুশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat