×
  • প্রকাশিত : ২০২২-০৮-১৫
  • ১৭ বার পঠিত
রাজধানীর চকবাজারের দেবীদ্বার এলাকায় প্লাস্টিকের কারখানায় আগুন নেভানোর পর ছয়জনের লাশ পাওয়া গেছে। পৌনে ৪টার দিকে আগুন নেভানোর পর তল্লাশির সময় নাগোয়া ভবন বরিশাল রেস্টুরেন্টের ওপরের দোতলায় একসঙ্গে চারজনের লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তল্লাশি করে আরো দুজনের লাশ পাওয়া গেছে বলে জানান সংশ্লিষ্টরা।  

আগুন নির্বাপণের পর ঘটনাস্থলে এসে আব্দুল্লাহ নামের এক যুবক জানান, তার ভাই বিল্লালসহ চারজন বরিশাল হোটেলের ওপরে দোতলায় ঘুমিয়ে ছিলেন।

বিল্লালকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর মই দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা টিনশেড দোতলায় উঁকি মেরে দগ্ধ অবস্থায় চারজনের মৃতদেহ দেখতে পান। পরে একে একে বডিগুলো ব্যাগে ভরে বাইরে বের করে আনা হয়েছে।
ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা গেছে, দুপুর ১২টার সময় ওই কারখানায় আগুন লাগার খবর পেয়ে ১২টা ৯ মিনিটে প্রথম ইউনিটটি ঘটনাস্থলে পৌঁছয়। এরপর ধাপে ধাপে মোট ১০টি ইউনিট অগ্নিনির্বাপণে কাজ করে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, পলিথিনের কারখানার পাশে বেশ কিছু বাড়িঘর আছে। আগুনের শিখা এলাকাবাসীর মধ্যে আতঙ্ক তৈরি করেছে। কারখানাটিতে কাজ করা শ্রমিকদের অনেকেই আগুন লাগার পর বেরিয়ে গেছেন। তবে কোনো শ্রমিক ভেতরে আটকা পড়েছেন কি না তা নিয়ে সহকর্মীদের মধ্যে উৎকণ্ঠা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat