×
  • প্রকাশিত : ২০২২-০৭-২৫
  • ৫৮ বার পঠিত
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দেবীদ্বারে গতকাল রবিবার প্রাইভেট কার খাদে পড়ে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিবসহ তাঁর স্ত্রী ও শ্যালিকা নিহত হয়েছেন। এ ছাড়া দিনাজপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুর, মুন্সীগঞ্জ ও কুড়িগ্রামে সড়কে মারা গেছে আরো ১০ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেনী দাগনভূঞা উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং ছাগলনাইয়া পৌরসভার যশপুর এলাকার বাসিন্দা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজি (৫২), তাঁর স্ত্রী জাহানারা আক্তার স্বপ্না (৪৮) ও শ্যালিকা সোনাগাজী উপজেলার দক্ষিণ চর চান্দিয়া গ্রামের লন্ডনপ্রবাসী মাইন উদ্দিনের স্ত্রী সালমা আক্তার নাজমাকে (৪৫) নিয়ে ঢাকা থেকে প্রাইভেট কারে করে বাড়িতে যাচ্ছিলেন। বৃষ্টিভেজা সড়কে দ্রুতগতির কারণে প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবীদ্বার উপজেলার সাহারপাড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের মৎস্য প্রকল্পের একটি খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা তিনজনই মারা যান।
দিনাজপুরের বিরামপুরে গোবিন্দগঞ্জ মহাসড়কের পলিপ্রায়গপুর ইউনিয়নে বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক নজরুল ইসলাম (৪০) নামের এক গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি ফুলবাড়ী উপজেলার সুজাপুর এলাকার জাহের উদ্দিনের ছেলে।

টাঙ্গাইলের কালিহাতীর সল্লা এলাকায় বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে বাসচালক ঢাকার আমিন বাজারের আব্দুল আলীর ছেলে মিকাইল (৩৫) ও ট্রাকের চালক ঠাকুরগাঁও জেলার হরিনারায়ণপুর থানার মুক্তার মেলা গ্রামের আফজাল হোসেনের ছেলে মানিক (২৫) ঘটনাস্থলেই মারা যান। ঘটনায় ১০ বাসযাত্রী আহত হয়েছে।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চরহোসেনপুরে থেকে থাকা ট্রাকে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দিলে সামনে থাকা ট্রাকচালক আব্দুল হাকিম (২৮) এবং হারুয়া বাসস্ট্যান্ডে ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাইভেট কারের চালক সাইফুল ইসলামের (৪২) মৃত্যু হয়।

গতকাল রবিবার গাজীপুর মহানগরের কড্ডা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় রাহুল ও মাসুদ নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত মাসুদ হোসাইন (২০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়া এলাকার সামান আলীর ছেলে এবং রাহুল হোসেন (২২) একই এলাকার সাত্তার হোসেনের ছেলে।   

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-মাওয়া) সার্ভিস লেনে পিকআপ ভ্যানের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন একজন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনায় পিকআপচালক শ্রীনগরের গাজাল হাসি এলাকার আক্কাস দেওয়ানের ছেলে শাকিল দেওয়ানকে (২২) আটক করা হয়েছে। কুড়িগ্রামে অটোরিকশার ধাক্কায় উলিপুরে সাবেক মাদরাসা সুপার আব্দুল করিম (৭০) এবং রাজারহাটে নাজিমখান ইউনিয়নের নাজিমখান-পশ্চিমে বাছড়া বাজার সড়কে ট্রলির চাপায় নুরবানু (৭৫) নামের দুজনের মৃত্যু হয়েছে। আব্দুল করিম (৭০) উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের আউদিয়ারপাড় এলাকার ইছিমুল্লাহ ব্যাপারীর ছেলে। তিনি জোরসয়রায় হাট দাখিল মাদরাসায় সুপারের দায়িত্বে ছিলেন। অন্যদিকে নুরবানু (৭৫) ওই ইউনিয়নের বাছড়া মণ্ডলপাড়া এলাকার আমিনুল ইসলামের মা বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat