×
  • প্রকাশিত : ২০২২-০৭-২৩
  • ৫৪ বার পঠিত
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে মিথ্যা মামলা, হয়রানি বন্ধ ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা। আজ শনিবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক আকতার হোসেন এবং সদস্যসচিব মো. আমানউল্লাহ আমানের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মিছিলটি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি মোড় ঘুরে বকশীবাজারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।  

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের তরে সদা জাগ্রত, যেখানেই অন্যায় দেখে সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না।

আমরা যেকোনো মূল্যে নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক জনাব তারেক রহমানের স্বপ্ন বাস্তবায়ন করব।
সদস্যসচিব মো. আমানউল্লাহ আমান বলেন, সভা-সমাবেশে ছাত্রনেতাদের বক্তব্যের কারণে নতুন করে ছাত্রদলের শীর্ষ নেতাদের নামে যে মামলা দেওয়া হয়েছে, সেটা দেশের ইতিহাসে নজিরবিহীন। এই মামলা স্পষ্ট প্রমাণ করে, বাংলাদেশে বাকস্বাধীনতা চূড়ান্ত হুমকির মুখে।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্যরা, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২১ জুলাই বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদকসহ অজ্ঞাত নামে আরো অনেকের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা দায়ের হয়। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিনের নামে আক্রমণাত্মক, মিথ্যা, মানহানিকর তথ্য প্রকাশ ও প্রচার এবং বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের উসকানিমূলক বক্তব্য ও ডিজিটাল মাধ্যমে প্রচারের অভিযোগ আনা হয়।    

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat