×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৩
  • ৫৫ বার পঠিত
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিলেট ও সুনামগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে কোরবানির মাংস ও অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘কোস্ট গার্ড প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি সমুদ্রসীমা এবং উপকূলীয় এলাকায় অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি যেকোনো ধরনের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এরই ধারাবাহিকতায় সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গত এলাকায় মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় বন্যার শুরু থেকে তাদের সাহায্যে এগিয়ে এসেছে কোস্ট গার্ড।

এরই অংশ হিসেবে ৯ জুলাই পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গত ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী (সেমাই, চিনি, চাল, পেঁয়াজ, আলু, ডাল ও তেল) বিতরণ করা হয়। গত ১০ ও ১১ জুলাই সিলেট-সুনামগঞ্জে বন্যার্ত আরও ২ হাজার পরিবারের মাঝে কোরবানি গরুর মাংস বিতরণ করা হয়েছে। ’ 
সিলেট-সুনামগঞ্জ এলাকায় বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত কোস্ট গার্ড ত্রাণ বিতরণসহ সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখবে বলে জানানো হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat