×
  • প্রকাশিত : ২০২২-০৬-১২
  • ৫৪ বার পঠিত
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। এর আগে সেপ্টেম্বরের মধ্যে জেলা আওয়ামী লীগের আওতাধীন তৃণমূলের ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটিগুলোর সম্মেলন শেষ করতে হবে।

শনিবার দুপুরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এসব নির্দেশনা দেন। চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত হয়, উপজেলা আওয়ামী লীগ কমিটিগুলোর সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে দক্ষিণ জেলা কমিটির বর্ধিত সভায়। এ ছাড়া গতকালের সভায় আটটি সাংগঠনিক দল তাদের সাংগঠনিক প্রতিবেদন দাখিল করে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, মোস্তাফিজুর রহমান চৌধুরী, আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, তৃণমূলে নেতাকর্মীরা হচ্ছে সংগঠনের প্রাণ, তৃণমূলের নেতাকর্মীরা বিশ্বস্থ, শেখ হাসিনার বিশ্বাস রয়েছে এই তৃণমূলের ওপর। জন্মলগ্ন থেকে তৃণমূলের নেতারাই বাংলাদেশ আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছে। অনেক নেতা দ্বিধান্বিত ও বিচলিত হয়েছেন, অনেক নেতা দল ত্যাগ করেছেন, মূল নেতৃত্বের সঙ্গে বেঈমানি করেছেন। কিন্তু তৃণমূল কখনো বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে বেঈমানি করেনি। তৃণমূলের ঐক্যের কারণে শেখ হাসিনা অতীতে বহু বিপদ সঙ্কুল পথ পেরিয়েছে। ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat