×
  • প্রকাশিত : ২০২২-০৬-০২
  • ১১ বার পঠিত
ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কৃতি সন্তান শিক্ষক, কবি, কথাসাহিত্যিক, সংগঠক এবং বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত গীতিকার নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের সহ-সভাপতি কবি আবদুল হান্নান ইউজেটিক্স।


জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলা পর্যায়ে জুরি বোর্ডের চুলচেরা বিশ্লেষণে শিক্ষক ও কবি আবদুল হান্নান ইউজেটিক্সকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক এবং তার পুত্র আব্দুল্লাহ আল হাসান নবীনকে শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে নির্বাচিত করেন।

শিক্ষক ও কবি আবদুল হান্নান ইউজেটিক্স ইতিপূর্বে বীরাঙ্গনা সখিনা সিলভার প্যান অ্যাওয়ার্ড, কাব্যকথা সাহিত্য পরিষদ কর্তৃক জাতীয় সাহিত্য পদক, সিলেট সাহিত্য পুরস্কার, সুনামগঞ্জ সাহিত্য পুরস্কার, কবি জসীম উদদীন সাহিত্য পুরস্কারসহ অনেক পদক ও সম্মাননা পেয়েছেন।

চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা, রচনা, কবিতা আবৃত্তি, সাধারণ জ্ঞান বিভিন্ন ইভেন্টে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে বিশ্বনাথ ইসলামি কল্যাণ সংস্থা, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট, জাতীয় শিশু পুরস্কার, জাতীয় শিক্ষা সপ্তাহ পুরস্কারসহ আব্দুল্লাহ আল হাসান নবীনের পুরস্কারের সংখ্যা অর্ধশতাধিক।

উল্লেখ্য, আবদুল হান্নান ইউজেটিক্স বিশ্বনাথ উপজেলার হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে সিনিয়র শিক্ষক (গণিত) হিসেবে কর্মরত। আব্দুল্লাহ আল হাসান নবীন রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat