×
  • প্রকাশিত : ২০২২-০৬-০১
  • ১৭ বার পঠিত
গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কে কে-র মৃত্যু অস্বাভাবিকতার সন্দেহে খতিয়ে দেখতে চলেছে কলকাতার নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার (১ জুন) সকালে এই গায়কের প্রয়াণের ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে নিউ মার্কেট থানায়।

কে কে কলকাতায় গিয়ে নিউ মার্কেট সংলগ্ন এলাকার যে পাঁচতারা হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে সূত্রের খবর।


কলকাতায় অনুষ্ঠান করতে যাওয়া গায়কের সঙ্গে তার যে সঙ্গীরা গিয়েছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন। সেই অভিযোগ পেয়েই তদন্ত নেমেছে পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখা হচ্ছে। বুধবার সকালেই তার ময়নাতদন্ত শুরুর কথা রয়েছে।

কেকে’র মৃত্যুতে শোক জানিয়ে মোদির টুইটকেকে’র মৃত্যুতে শোক জানিয়ে মোদির টুইট
অস্বাভাবিক মৃত্যুর মামলায় কে কে-র মাথায় চোটের কথাও বলা হয়েছে বলে সূত্রের খবর। যদিও অন্য একটি সূত্রে জানা গেছে, অসুস্থ অবস্থায় হোটেলে এসে পড়ে গিয়েছিলেন তিনি। চোট সেজন্যও লেগে থাকতে পারে।


মঙ্গলবার রাতেই গায়ককে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা অবশ্য প্রাথমিক তদন্তে জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে শিল্পীর। যদিও প্রকৃত কারণ জানতে এখন ময়নাতদন্তের অপেক্ষা করছেন কে কে-র অনুরাগীরা। সূত্র: আনন্দবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat