×
  • প্রকাশিত : ২০২২-০৮-১৯
  • ৫৯ বার পঠিত
বিকেলে বার্সেলোনার অনুশীলন। যথাসময়ে বার্সেলোনার স্পোর্টস কমপ্লেক্স ও অনুশীলনের জায়গা সিউদাদ দেপোর্তিভা হোয়ান গাম্পারে চলে এসেছিলেন রবার্ট লেভানডফস্কি। অন্য সব দিনের মতো কালও বার্সার অনুশীলন দেখতে ভিড় জমিয়েছিলেন সমর্থকেরা। 

লেভানডফস্কিও গাড়িতে বসে বার্সার ভক্তদের সঙ্গে কুশলাদি বিনিময় করে ছবি তুলছিলেন। পোলিশ তারকা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি, গাড়ির পেছনের সিটটা খুলে কেউ তাঁর ঘড়িটা নিয়ে যাবে!

অবিশ্বাস্য হলেও এমন ঘটনাই ঘটেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, বার্সার অনুশীলনকেন্দ্রের বাইরে ঘড়ি চুরির শিকার হয়েছেন লেভা। সমর্থকদের সঙ্গে গাড়িতে বসে ছবি তোলার সময় কেউ একজন সন্তর্পণে গাড়ির পেছনের দরজা খুলে তাঁর ঘড়িটা নিয়ে যায়। ঘড়িটার দাম প্রায় ৭০ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৭ লাখ ৬৩ হাজার টাকা)। 

চোর বেচারা ঘড়িটা নিয়ে গেলেও হজম করতে পারেনি। পুলিশ ঠিকই তাঁকে শনাক্ত করে গ্রেপ্তার করেছে। ঘড়িটা আশপাশেই পুঁতে রাখা হয়েছিল।

বায়ার্ন মিউনিখ থেকে এই মৌসুমে সাড়ে চার কোটি ইউরোয় বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় যোগ দিয়েছেন লেভা। আক্রমণভাগে যথেষ্ট গতিসম্পন্ন হলেও চোরকে ধরতে পারেননি। গাড়ির পেছনের দরজা খুলে চোর ঘড়িটা নেওয়ার পরই তাকে ধাওয়া করেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার, কিন্তু পেরে ওঠেননি। পরে স্থানীয় পুলিশ চোরকে ধরে ঘড়িটা উদ্ধার করে।

অনুশীলনকেন্দ্রে এর আগেও নিরাপত্তা নিয়ে সমস্যায় পড়েছে বার্সা। লোকজন অনুশীলনকেন্দ্রে এসে প্রচুর ঝুঁকি নিয়ে বিভিন্ন ভিডিও বানায় টিকটকের জন্য। কিছুদিন আগে অনুশীলনের সময় ফ্রেঙ্কি ডি ইয়ংকে অপমানসূচক কথাও বলেন বার্সার ভক্তরা। তবে ক্লাবের সূত্র মারফত ইএসপিএন জানিয়েছে, এ ধরনের ঘটনা যেন আর না ঘটে সে জন্য অনুশীলনকেন্দ্রের নিরাপত্তা বাড়ানো হবে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, চোরকে দৌড়ে ধরতে ব্যর্থ হওয়ার পর পুলিশে খবর দেন লেভা। পুলিশ এসে তাঁর জবানবন্দি নিয়ে কাজে নেমে পড়ে। এরপর চোরকে গ্রেপ্তারের পাশাপাশি ঘড়িটাও উদ্ধার করা হয়। 

তবে প্রাথমিকভাবে সংবাদমাধ্যমে খবর এসেছিল, লেভার মুঠোফোন খোয়া গেছে। এমন ঘটনার শিকার হলেও লেভার অনুশীলনে ছেদ পড়েনি। রোববার লা লিগায় রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সা। এর আগে রায়ো ভায়োকানোর বিপক্ষে গোলশূন্য ড্র ম্যাচে লা লিগায় অভিষেক ঘটে লেভার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat