×
  • প্রকাশিত : ২০২২-০৭-০২
  • ৪৮ বার পঠিত
বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা। একাধিক হিট ছবি উপহার দিয়ে বক্স অফিস কাঁপানো এই তারকা বলিউডে এসেই ঝড় তুললেন। ছবি মুক্তি নয়, পোস্টার প্রকাশেই সাড়া পড়ে গেছে। বিজয় অভিনীত হিন্দি ‘লাইগার’ ছবির পোস্টার প্রকাশ্যে আসে শনিবার। এই পোস্টার প্রকাশের পর তাঁকে নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

করণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবির পোস্টারে দেখা যায়, বক্সিং গ্লাভস হাতে ‘অর্জুন রেড্ডি’ অভিনেতা বিজয়কে। আলো-আঁধারিতে ফুটে উঠেছে তাঁর পেশিবহুল দেহ। পোস্টারে সাহসী লুকে ফ্রেমবন্দী করা হয়েছে বিজয়কে। এই অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ গোলাপ। পোস্টারে লেখা ‘শালা ক্রসব্রিড’। অনেকে এটিকে আমির খানের ‘পিকে’র সঙ্গে তুলনা করেছিলেন। বিজয়ের এই সাহসিকতার প্রশংসা করলেও সমালোচনাও করেছেন অনেকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার পোস্টার শেয়ার করেন বিজয় দেবেরাকোন্ডা। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার সর্বোচ্চ দিয়েছি এই ছবির জন্য। অভিনেতা হিসেবে আমার মানসিক, শারীরিকভাবে সবচেয়ে চ্যালেঞ্জিং কাজ এটি। শিগগিরই আসছে “লাইগার”।’ পোস্টারটি শেয়ার করে প্রযোজক করণ জোহর লিখেছেন, ‘আপনি প্রতিদিন এমন চমক দেখতে পাবেন না।’ ছবির নায়িকা অনন্যা পান্ডে পোস্টার শেয়ার করে লিখেছেন, ‘বন্ধুরা, নিশ্বাস নাও, সারা ভারতে আজ তাপমাত্রা বাড়ছে।’

পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ ছবিটি হিন্দি, কন্নড়, মালয়ালম, তামিল, তেলেগুসহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে। এতে বিজয় একজন কিকবক্সারের চরিত্রে অভিনয় করেছেন। যিনি মুম্বাইয়ের একজন চাওয়ালা থেকে পেশাদার বক্সার হয়েছিলেন। বিজয় দেবেরাকোন্ডা ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সাবেক বক্সার মাইক টাইসনকে। পাশাপাশি বিজয়ের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে অনন্যা পান্ডেকে। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ‘বাহুবলী’খ্যাত রম্যা কৃষ্ণান ও রনিত রায়। সিনেমাটি আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat