×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৮
  • ৬০ বার পঠিত
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র ও গণতন্ত্রের নাটবল্টু খুলে ফেলেছে। জোরপূর্বক ক্ষমতায় টিকে থাকতে রাষ্ট্রের গণতান্ত্রিক ও মানবিক চরিত্র গুম করে কর্তৃত্ববাদী শাসন কায়েম করেছে। রাষ্ট্রের মালিক জনগণ আজ আওয়ামী দুঃশাসনে অসহায়, নিপীড়িত। মানবেতর জীবন যাপন করছে।

কিন্তু সরকারের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পাচ্ছে না।
আজ মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল ও তাঁতী দলের সম্মেলন এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধুরাইল দাখিল মাদরাসায় সম্মেলন ও সমাবেশের শামিয়ানাসহ আয়োজন থাকলেও প্রশাসন ও আওয়ামী লীগের বাধার কারণে নির্ধারিত স্থানে অনুষ্ঠিত হয়নি। ফলে ধুরাইল বাজারে উন্মুক্ত স্থানে সম্মেলন ও সমাবেশ সংক্ষিপ্ত আকারে সমাপ্ত করা হয়।

সম্মেলনের পর ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিনের সভাপতিত্বে ধুরাইল বাজারে অনুষ্ঠিত সমাবেশে এমরান সালেহ প্রিন্স বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ফরমায়েশি রায় বাতিলের দাবি জানান।

তিনি বলেন, সরকার তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে না দিলে দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। এই সরকার সকল প্রতিষ্ঠান ধ্বংস ও ভোটাধিকার হরণ করে জনগণের মালিকানা কেড়ে নিয়েছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে, বন্যার্ত মানুষ খাদ্যের অভাবে মানবেতর জীবন যাপন করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat