×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৮
  • ৪৬ বার পঠিত
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি বলেছেন, এই বন্যায় সিলেটে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, যাদের ঘর-বাড়ি নষ্ট হয়েছে, তাদের পুনর্বাসন করার আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা জনগণের নেত্রী, দেশের সব দুর্যোগে ও জনগণের সুখে দুঃখে মানুষের পাশে আছেন এবং থাকবেন।

তিনি বলেন, দেশে কোনো দুর্যোগ এলে বিএনপি ঘুমিয়ে থাকে, তাদের নেত্রীও ঘরে ঘুমিয়ে থাকেন। কিন্তু সিলেটে বন্যা শুনেই শেখ হাসিনা সিলেটে ছুটে এসেছেন। ফিরে গিয়েও আমাদের পাঠাচ্ছেন আপনাদের খোঁজখবর নিতে। এটাই হলো আওয়ামী লীগের রাজনীতি। আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে।

সোমবার সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি পয়েন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহাবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্যের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এনামুল হক মেম্বারের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, মো. আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পাল। অনুষ্ঠানে জেলা, উপজেলা, পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat