×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৭
  • ৩৩৮ বার পঠিত
চার বছর আর্সেনালের গোলপোস্টে তাঁকে দেখা গেছে। ১৩৯ ম্যাচে গানারদের জার্সিতে নেমেছেন। কিন্তু পিওতর চেক মানেই তো চেলসি। ১১ বছর এই ক্লাবেই খেলেছেন, খেলোয়াড়ি জীবন শেষে সেই চেলসিতেই ফিরেছিলেন। টেকনিক্যাল অ্যান্ড পারফরম্যান্স পরামর্শক পদে তিন বছর দায়িত্ব পালন করেছেন। ইংলিশ ফুটবলে প্রায় অপরিচিত মুখ এদুয়ার্দ মেন্দিকে চেলসিতে নিয়ে যাওয়ার কৃতিত্বও তাঁর।

প্রিয় ক্লাবকে আজ বিদায় বলে দিয়েছেন চেক। নিজের পদ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক গোলকিপার।

২০০৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত চেলসিতে খেলোয়াড় হিসেবে ছিলেন চেক। ৪৯৪ ম্যাচে ১৩টি শিরোপা জেতা এই ক্লাব কিংবদন্তিকে ২০১৯ সালে ফেরানো হয়েছিল প্রশাসনিক ভূমিকায়। কিন্তু নতুন মালিক টড বোয়েলির আবির্ভাবের পর ক্লাবে অনেক রদবদলের ভিড়ে যোগ হলো চেকের নামও। এর আগে বিদায় নিয়েছেন দলবদলে দারুণ দক্ষতা দেখানো পরিচালক মারিনা গ্রানোভস্কায়া।

৩০ জুন বিদায় নেবেন চেয়ারম্যান ব্রুস বাক। আজ চেক জানিয়ে দিলেন ৩০ জুন বিদায় জানানোয় বাক একা নন। প্রিয় ক্লাবকে বিদায় বলে দেওয়া বার্তায় চেক প্রজাতন্ত্রের সাবেক গোলকিপার বলেছেন, ‘গত তিন বছর চেলসিতে এই ভূমিকা পালন করতে পেরে অনেক গর্বিত। ক্লাবের নতুন মালিকানার এই সময়কেই সরে দাঁড়ানোর সেরা সময় মনে হচ্ছে আমার। নতুন মালিকের অধীনে ক্লাব দারুণ অবস্থানে আছে বলে আমি খুব খুশি। মাঠ ও মাঠের বাইরে চেলসির উজ্জ্বল ভবিষ্যতের ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat