×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৩
  • ৫০ বার পঠিত
হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নুরুননাহার (বোর্ডিং কার্ড অনুসারে) নামে এক যাত্রীকে ৮টি সোনার বারসহ আটক করেছেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এর কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে টাকে আটক করা হয়।

সংশিষ্ট সূত্র জানিয়েছে, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক গোপন সংবাদে জানতে পারেন দুবাই থেকে আগত দুবাই-চট্টগ্রাম-ঢাকা রুটের বাংলাদেশ বিমানের ফ্লাইট নং BG-148 এ চট্টগ্রাম থেকে ওঠা একজন যাত্রী চোরাচালানকৃত স্বর্ণ বহন করছে। এই খবরের ভিত্তিতে আব্দুল মান্নান মজুমদার, সহকারী পরিচালক, কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর নেতৃত্বে কাস্টমস গোয়েন্দার একটি দল লোকাল টার্মিনালের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে।

বোর্ডিং ব্রিজ অতিক্রম কালে সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করা হয়।
পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি রেক্টামে স্বর্ণ বহন করছে বলে গোয়েন্দা দলকে জানায়। এরপর স্বর্ণের উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার বডি এক্সরে করানো হয়। এতে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্বিত্ব পাওয়া যায়। যাত্রীর কাছে প্রাপ্ত চারটি প্যাকেটে মোট ৮টি সোনারবার পাওয়া যায় যার ওজন ৯৩২ গ্রাম এবং বাজার মূল্য আনুমানিক ৬৫ লাখ টাকা। অভিযুক্ত যাত্রী নুরুননাহারের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat