×
  • প্রকাশিত : ২০২২-০৮-১৩
  • ৪৮ বার পঠিত
গত জুলাই মাসে একটি ম্যাগাজিনের ফটোশুটে নগ্ন হয়ে হাজির হয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইয়ে দেন রণবীর সিং। অনেক বলিউড অভিনেতা, অভিনেত্রী রণবীরের সাহসের প্রশংসা করেছেন। তবে ভক্ত-দর্শকের মধ্যে অনেকেই বিষয়টি সহজভাবে নেননি। নগ্ন ফটোশুট নিয়ে রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে ভারতের বিভিন্ন শহরে। এবার ফটোশুটের জন্য অভিনেতাকে নোটিশ দিয়েছে মুম্বাই পুলিশ। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ২২ আগস্টের মধ্যে অভিনেতাকে চেম্বুর পুলিশ স্টেশনে হাজির হয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে। 

জানা গেছে, জিজ্ঞাসাবাদের সমন পৌঁছে দিতে আজ অভিনেতার বাড়িতে হাজির হয়েছিল চেম্বুর থানা-পুলিশ। কিন্তু অভিনেতা বাড়িতে ছিলেন না। রণবীরের পরিবার সূত্র জানিয়েছে, তিনি ফিরবেন ১৬ আগস্ট। পুলিশ অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে একটি বেসরকারি সংস্থার এফআইআর দায়েরের পর। গত ২৬ জুলাই এফআইআরটি দায়ের করা হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, সামাজিক মাধ্যমে পোস্ট করা নগ্ন ছবি দেখে নারী বা পুরুষ যে কেউই লজ্জিত হবেন। যা ভারতের আইন ও শালীনতার লঙ্ঘন। 

রণবীরকে জিজ্ঞাসাবাদ সম্পর্কে চেম্বুর পুলিশ স্টেশনের পক্ষ থেকে বলা হয়েছে, তারা শিগগিরই অভিনেতার বয়ান রেকর্ড করবেন। রণবীরের নগ্ন ফটোশুটের ছবি প্রকাশ হওয়ার পর থেকেই এ নিয়ে নানা আলোচনা চলছে। বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ছবির প্রশংসা করেছেন। 

রণবীরের ‘গলি বয়’ সহকর্মী আলিয়া ভাট তো অভিনেতাকে নিয়ে প্রশ্ন শুনতেই নারাজ। কিছুদিন আগে নিজের ছবি ‘ডার্লিংস’-এর প্রচারে রণবীরকে রীতিমতো আড়াল করে আলিয়া বলেন, ‘আমার প্রিয় সহ-অভিনেতা রণবীরের বিষয়ে কেউ নেতিবাচক কথা বললে আমি সহ্য করব না। এমনকি এই প্রশ্নটাও সহ্য করতে পারছি না।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat