×
  • প্রকাশিত : ২০২২-০৭-২৩
  • ২৩ বার পঠিত
রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণেই সারা বিশ্বে জ্বালানি সংকট দেখা দিয়েছে। তবে বাংলাদেশে জ্বালানির কোনো সংকট নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা উপলক্ষে মানিক চৌধুরী মাঠে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির আমলে ১৮ ঘণ্টা লোডশেডিং ছিল।

তারা আজ বড় বড় কথা বলে। আর বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের যে আশা তা কখনো পূরণ হবে না। আগামী নির্বাচন এই কমিশনের অধীনে হবে। এর নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিএনপি জামাতকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের আমলে আমরা আওয়ামী লীগ অফিসের সামনেও দাঁড়াতে পারিনি আর আপনারা প্রেস ক্লাবের সামনে সভাসমাবেশ করেন। আপনারা ভুলে যাবেন না আমরা অনুমতি দেই বলেই আপনারা মিটিং-মিছিল করেন। আমরা রাস্তায় নামলে পালাবার সময় পাবেন না। দেশ ভালো চলছে, চলতে দিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব সহ-সভাপতি সফিউল আজম খান বারকু, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রফিকুল ইসলাম হিলটন, ইফতিখার উদ্দিন শাওন,আইকে শাহীন, আলাউদ্দিন, বদিউল আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat