×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৮
  • ৪৫ বার পঠিত
বিয়ে করেছেন সংগীতশিল্পী এস আই টুটুল। পাত্রী যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিন সিরাজ। টুটুলের বিশ্বস্ত একজন জানিয়েছেন, এক বছরের বেশি সময় ধরে প্রথম স্ত্রী তানিয়া আহমেদের সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাঁরা আলাদা থাকছিলেন। পরে এস আই টুটুল বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এর মধ্যেই টুটুলের সঙ্গে শারমিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুক্তরাষ্ট্রেই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।

বিশ্বস্ত সূত্রটি আরও জানায়, গত ডিসেম্বরে এস আই টুটুল তানিয়াকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠান। প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদ হওয়ার আট মাস পরে সম্প্রতি বিয়ে করেছেন টুটুল। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমে বলেন, ‘তানিয়ার সঙ্গে আমি পাঁচ বছর সেপারেট ছিলাম। গত বছর আমাদের অফিশিয়াল ডিভোর্স হয়।’ এই গায়কের ফেসবুকে গিয়ে দেখা যায়, নিউইয়র্কের ব্রুকলিন, নিউ জার্সিসহ বিভিন্ন শহরের কনসার্টে গান গাইছেন।

গণমাধ্যমে টুটুল জানান, দেশের বেসরকারি টেলিভিশন আরটিভির ‘বাংলা গায়েন’ থেকেই শারমিনের সঙ্গে পরিচয়। তাঁরা দুজনই সিঙ্গেল ছিলেন। জানা যায়, পাত্রী শারমিন উপস্থাপক হিসেবে পরিচিত। পরে তিনি যুক্তরাষ্ট্রে স্থায়ী হন। এর পর থেকেই দুই দেশে যাওয়া–আসার মধ্যে থাকতেন। দেশে পরিচয় হলেও যুক্তরাষ্ট্রে তাঁদের ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। পরে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। তাঁদের আক্‌দ হয়। শিগগির যুক্তরাষ্ট্রে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে।

সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদ ১৯৯৯ সালের ১৯ জুলাই ভালোবেসে বিয়ে করেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat