×
  • প্রকাশিত : ২০২২-০৬-৩০
  • ৬৮ বার পঠিত
উদ্দেশ্যমূলক রেঞ্চ দিয়ে পদ্মা সেতুর নাট খোলেন। এরপর সেই নাট হাত দিয়ে খুলে ভিডিও তৈরি করেন মাহদি। ভিডিও ভাইরাল হওয়ার পর তাকে বুধবার (২৯ জুন) দিবাগত রাতে লক্ষ্মীপুর থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)।

সিটিটিসি জানায়, সেতুর নাট খুলে ভিডিও তৈরির উদ্দেশ্যে মাহদি রেঞ্চ নিয়ে গিয়েছিলেন।

মাহদির বাড়ি মুন্সীগঞ্জে। তিনি তামিরুল মিল্লাত মাদরাসা থেকে দাখিল ও আলিম পাস করেন। তিনি একসময় ছাত্রশিবিরের সদস্য ছিলেন বলে জানিয়েছেন সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান।

আজ বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, 'পদ্মা সেতুর উদ্বোধনের পরের দিন যখন সবার জন্য সেতু উন্মুক্ত করা হয় সেদিন মাহদি রেঞ্চ নিয়ে সেখানে যায়। সে রেঞ্চ দিয়ে সেতুর নাট-বল্টু খোলে। সে নাট-বল্টু খোলার পরিকল্পনা করেই সেতুতে যায়। '

এর আগে রবিবার (২৬ জুন) সন্ধ্যার দিকে ফেসবুকে মাহদির করা একটি ভিডিও ভাইরাল হয়।

২৬ সেকেন্ডের ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, পদ্মা সেতুর রেলিংয়ে ব্যবহৃত একটি নাট-বল্টু হাত দিয়ে খুলছেন এক যুবক। পরে আবার নাটটি যথাস্থানে লাগিয়ে দেন তিনি। পরে আরো একটি নাট খুলতে যান ওই যুবক।

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, 'এই সেতুর নাট কিন্তু আমি হাত দিয়েই খুলেছি। এখানে অন্য কিছু ব্যবহার করা লাগছে না। ' পরে সেই খোলা নাটটি আবার লাগিয়ে দেওয়ার সময় বলেন, 'এটা কিন্তু নিইনি আমি। লাগিয়ে দিলাম। '

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat