×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৪
  • ২০ বার পঠিত
৩৫ বছর পূর্ণ করে ফেললেন লিওনেল মেসি। আজ ২৪ জুন জন্মদিনের মহালগ্নে আর্জেন্টাইন ফুটবল মহাতারকাকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন সতীর্থ থেকে শুরু করে দুনিয়ার সকল ভক্তরা। মেসির জীবনসঙ্গী আন্তোনেল্লা রোকুজ্জো কি বাদ যেতে পারেন? মেসি এখন পরিবারকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ইবিজায়। সেখানকার কিছু ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে মেসিকে উইশ করেন রোকুজ্জো।


ইবিজায় মেসি-রোকুজ্জো এবং তাদের তিন সন্তান ছাড়াও ছুটি কাটাচ্ছেন মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ এবং ঘনিষ্ঠ বন্ধু সেস ফাব্রেগাস। সেখানেই সকলের সঙ্গে জন্মদিন পালন করলেন আর্জেন্তিনার ফুটবল অধিনায়ক। স্বামীকে সোশ্যাল সাইটে জন্মদিনের আবেগঘন শুভেচ্ছা জানিয়েছেন আন্তোনেল্লা। ইবিজায় তোলা কাপল ছবির পাশাপাশি তিন সন্তানকে নিয়ে মেসির একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

তিন দিন আগেই ইবিজায় ছুটি কাটাতে যাওয়ার কথা জানান মেসি। ইবিজায় তার অবসর যাপনের বেশ কিছু ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। ছুটি শেষ হলেই মেসি যোগ দেবেন তার ক্লাব পিএসজির প্রাক-মৌসুম প্রস্তুতিতে। কাতার বিশ্বকাপ পর্যন্ত আর ছুটির কোনো অবকাশ নেই। তাই কয়েকটা দিন একদম কাছের মানুষদের সঙ্গে উপভোগ করে নিতে চাইছেন মেসি।  kalerkantho

ছুটি কাটানোর জন্য ইবিজা মেসির অন্যতম প্রিয় একটি স্থান। এর আগেও অনেকবার ছুটি কাটাতে ইবিজা গেছেন তিনি। এবার মেসির পরিবার কোনো হোটেল বা রিসোর্টে থাকছে না। বিপুল অঙ্কের বিনিময়ে তারা একটি প্রমোদতরি ভাড়া করেছেন।  মানুষের ভিড়, কোলাহল এড়িয়ে নিভৃতে ছুটি কাটাতেই এই আয়োজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat