×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৩
  • ১২ বার পঠিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছে পদ্মা সেতু নির্মাণের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা ও পরামর্শকদের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল। আজ বুধবার সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেসসচিব কে এম শাখাওয়াত মুন সাংবাদিকদের বলেন, সভায় তারা প্রধানমন্ত্রীকে পদ্মা সেতুর বিভিন্ন কারিগরি দিক সম্পর্কে অবহিত করে।

প্রতিনিধিদলের সদস্যরা প্রধানমন্ত্রীকে বলেন, প্রমত্তা একটি নদীর ওপর পদ্মা সেতুটি নির্মাণে সবচেয়ে কম অর্থ ব্যয় হয়েছে। পাশাপাশি সেতুটিতে সর্বোচ্চ গুণগত মান বরাজ রাখা হয়েছে, যাতে ১০০ বছরেও এটি টিকে থাকতে পারে।

প্রতিনিধিদলের উদ্ধৃতি দিয়ে মুন বলেন, ‘আমরা পদ্মা সেতু নির্মাণের অভিজ্ঞতা ও নির্মাণ প্রযুক্তির অভিজ্ঞতার ব্যাপারে বিশ্বের অন্যান্য দেশকে জানাব। ’

এ সময় প্রধানমন্ত্রী পদ্মা সেতু নির্মাণে তাদের নিষ্ঠা, আন্তরিকতা ও পেশাদারির প্রশংসা করে তাদের অভিনন্দন জানান। প্রতিনিধিদলও পদ্মা সেতু নির্মাণকালে সব ধরনের সহায়তার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানায় এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

প্রতিনিধিদলে ছিলেন পদ্মা সেতুর প্রকল্প ব্যবস্থাপক ও সুপারভিশন কনসাল্টেশন রবার্ট জন আভেস, ম্যানেজমেন্ট কনসালট্যান্ট দলের নেতা মাইকেল কিং, পদ্মা সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম এবং পরামর্শক প্রফেসর শামীমুজ্জামান বসুনিয়া ও প্রফেসর আইনুন নিশাত।

মন্ত্রিপরিষদসচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও প্রধানমন্ত্রী কার্যালয়ের জ্যেষ্ঠ সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া এ সময় উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat