×
  • প্রকাশিত : ২০২২-০৬-০৫
  • ৬৪ বার পঠিত
চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগার পর ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে। এই ভয়াবহ দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে এসেছে আয়েশা। হাতে তার ছেলের ছবি। এক অজানা আশঙ্কা ভর করেছে তার চেহারায়।


তার ছেলে শহীদুল এই ডিপোতে অফিস সহকারী হিসেবে কাজ করেন। ছেলেটা কি বেঁচে আছে, নাকি...বাকিটুকু আর ভাবতে পারেন না তিনি। একে ওকে যাকে সামনে পাচ্ছেন তাকেই ছেলের ছবি দেখাচ্ছেন, যদি কোনো খোঁজ মেলে।   
সীকাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় কাশেম জুট মিল সংলগ্ন বিএম কনটেইনার ডিপোতে গতকাল শনিবার রাত আনুমানিক ৯টার দিকে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। আমদানিকৃত একটি কনটেইনারে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অল্পক্ষণের মধ্যেই তা বিভিন্ন কন্টেইনারে ছড়িয়ে পড়ে।  

খবর পেয়ে কুমিরা ও সীতাকুন্ড ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। রাত ১১টার দিকে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। তখন হঠাৎ করে একটি কেমিক্যালবোঝাই কন্টেইনারে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। এ ছাড়াও আহত হয়েছেন আরো কয়েক শতাধিক। পুলিশের একটি সূত্র এই তথ্য জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat