×
  • প্রকাশিত : ২০২২-০৮-০৭
  • ৪১ বার পঠিত
ভোলায় নিহত ছাত্রদলের কর্মী নূরে আলম ও আব্দুর রহিম হত্যা এবং জ্বালানি তেল ও সারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নয়াপল্টনে জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ সমাবেশ চলছে। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নয়াপল্টনে রাস্তায় মঞ্চ বানিয়ে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী কৃষক দল। আজ রবিবার (৭ আগস্ট) ১১টার পর বিক্ষোভ সমাবেশ শুরু হয়।

সমাবেশে সভাপতিত্ব করছেন কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন।

সঞ্চালনার দায়িত্বে আছেন সংগঠনটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। সমাবেশে এরই মধ্যে উপস্থিত হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সমাবেশে প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম বলেন, 'শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর জন্য যেকোনো সময় রাজপথে আন্দোলনের ডাক দেওয়া হবে। লক্ষ লক্ষ নেতাকর্মী রাস্তায় নেমে আসবে। রহিম, নূরে আলমের মতো কর্মীদের হত্যা করে আমাদের দমাতে পারবেন না। আমরা রক্ত দেওয়ার জন্য প্রস্তুত। প্রধানমন্ত্রীকে বিদায় নিতেই হবে। ' 

ঢাকার বিভিন্ন এলাকা ও অন্যান্য জেলা থেকেও কৃষক দল, ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ যোগ দিয়েছেন। নেতাকর্মীদের ভিড়ে বিএনপি অফিসের সামনে ভিআইপি রোডের একপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের সহিংসতা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নয়াপল্টন ও আশপাশের এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ব্যাপক সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat