×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৬
  • ২৩ বার পঠিত
সরকারকে আর কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, আওয়ামী লীগ আমলে তাঁদের দলের নেতাকর্মীদের অনেকে হত্যার শিকার হয়েছেন। এসব হত্যার আর প্রতিবাদ করা হবে না। এবার থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে।

আজ শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে যশোর যুবদল নেতা বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

জাতীয়তাবাদী যুবদল মহানগর উত্তর ও দক্ষিণ এ সমাবেশের আয়োজন করে। গত ১২ জুলাই যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলায় যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি বদিউজ্জামান ধনিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মির্জা আব্বাস বলেন, বদিউজ্জামান হত্যার কারণ বিএনপির অভ্যন্তরীণ কোন্দল নয়। এই হত্যাকাণ্ডটা আওয়ামী লীগ ঘটিয়েছে এবং একের পর এক হত্যা করে বিএনপি কর্মীদের ভয় পাইয়ে দেওয়ার চেষ্টা করছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে মির্জা আব্বাস বলেন, ‘পত্রিকায় দেখলাম আওয়ামী লীগের এক নেতা বলেছেন, বিএনপি না-কি পতিত দল। এই ব্যক্তির সঙ্গে ১/১১-এ জেলে ছিলাম। সারা দিন জেলখানায় কান্নাকাটি করতেন। অনেকের সামনেই বলতেন, জীবনে আর রাজনীতি করবেন না। আর উনি এখন বলছেন, বিএনপি পতিত দল। তাই যদি হয় তাহলে বিএনপিকে নিয়ে এত ভয় কেন?

মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে এবং উত্তরের সদস্যসচিব মোস্তফা জগলুল পাশা পাপেল ও দক্ষিণের খন্দকার এনামুল হক এনামের সঞ্চালনায় সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম, রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাইফুল আলম নীরব, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না প্রমুখ বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat