×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৪
  • ৭৮ বার পঠিত
রাস্তায় চলাচলের সময় যানবাহন চালকদের আরো সতর্ক হতে বলে পরামর্শ দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি বলেন, অনেক সময় চালকরা অসতর্কভাবে গাড়ি চালান। ফলে দুর্ঘটনার সম্মুখীন হতে হয়। এ ছাড়া কিছু কিছু মোটরবাইক চালক বেপরোয়াভাবে গাড়ি চালান, যা তাদের নিজেদের জন্য এবং অন্যান্য যানবাহন ও পথচারীদের জন্য বিপদের কারণ হয়ে দাঁড়ায়।

তাই মোটরবাইকসহ অন্যান্য যানবাহন চালকদের আরো সতর্কভাবে গাড়ি চালাতে হবে।
আজ বুধবার মেহেরপুরের জেলা প্রশাসন কনফারেন্স রুমে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি একথা বলেন

এর আগে তিনি জেলা প্রশাসনের কার্যালয়ে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও সৌন্দর্য বর্ধন কাজের উদ্বোধন করেন। এ সময় তিনি রূপকল্প ২০৪১ এর অগ্রযাত্রায় মেহেরপুর শীর্ষক গ্যালারির উদ্বোধন করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় স্থাপিত গ্যালারিতে জেলা ব্র্যান্ডিং, বঙ্গবন্ধু কর্নার, মুক্তিযুদ্ধ কর্নার, পর্যটনে মেহেরপুর শীর্ষক ফোটো গ্যালারির পাশাপাশি রয়েছে ড্রিম ট্রাজেক্টরি যাতে ২০৩০, ২০৪১, ২০৭১ ও ২১০০ সালের স্বপ্নের সোনার বাংলাদেশকে তুলে করা হয়েছে। দুই তলায় স্থাপিত ডিজ়িটাল স্মার্ট মিডিয়ার মাধ্যমে রুপকল্প-২০৪১ এর অগ্রযাত্রায় মেহেরপুর এর স্বাস্থ্য, শিক্ষা, কৃষি খাতকে ফুটিয়ে তোলা হবে।

এ সময় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ সেখানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat