×
  • প্রকাশিত : ২০২২-০৭-১৪
  • ৪৯ বার পঠিত
বিএনপি নেতারা বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে বলে যে স্বপ্ন দেখছেন, তাদের সেই স্বপ্ন মুছে যেতে বেশি সময় লাগবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেছেন, বাংলাদেশের অবকাঠামো ও অর্থনীতি শ্রীলঙ্কার মতো নয়, তাই বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। আর বিএনপির মন থেকে শ্রীলঙ্কার স্বপ্ন মুছে যেতেও বেশি সময় লাগবে না।

আজ বুধবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিক রুবেল হত্যার বিষয়ে জেলার সর্বস্তরের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের উন্নয়ন যাদের পছন্দ নয়, উন্নয়ন দেখলেই যাদের গাত্রদাহ হয় তারা বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে এমনটি বলে বেড়াচ্ছেন। যারা শ্রীলঙ্কার স্বপ্ন দেখছেন এর আগে তারা মিসরকে নিয়েও স্বপ্ন দেখেছেন।

হানিফ বলেন, সকাল-বিকাল যাদের সরকারবিরোধী মিথ্যাচার করার অভ্যাস তারা আসলে দেশের উন্নয়ন-অগ্রগতি দেখে গাত্রদাহের কারণে এসব কথা বলে যাচ্ছেন।

সাংবাদিক রুবেল হত্যার মামলার বিষয়ে তিনি বলেন, সাংবাদিক রুবেল হত্যার মামলা পিবিআইতে দেওয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে। দ্রুত তদন্ত শেষে এই মামলার রহস্য উদ্ঘাটন করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat