×
  • প্রকাশিত : ২০২২-০৭-০১
  • ৫৩ বার পঠিত
বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ আবার বৃদ্ধি সরকারের অবহেলার কারণেই বলে অভিযোগ করেছেন খন্দকার মোশাররফ হোসেন। আজ শুক্রবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এই অভিযোগ করেন।  

খন্দকার মোশাররফ বললেন, চতুর্থবারের মতো সংক্রমণ বাড়ছে করোনাভাইরাসের। এটা সরকারের অবহেলার কারণেই।

আমাদের দেশের আগে চীনে নতুন করে করোনার এই ঢেউ সৃষ্টি হয়েছিল। কিন্তু সরকারের পক্ষ থেকে কোনো ভ্রুক্ষেপ করা হয়নি, এটাকে কোনো রকমের পাত্তা দেওয়া হয়নি। আজকে দেশে আবার করোনা সংক্রমণ বৃদ্ধি হচ্ছে। আমাদের নেতৃবৃন্দ আক্রান্ত হচ্ছেন, দেশবাসী আক্রান্ত হচ্ছেন। এখানেই সরকারের ব্যর্থতা এবং এখানেও তাদের অসাবধনতা।
বন্যাকবলিত অঞ্চলের দুর্ভোগের চিত্র বর্ণনা করে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘এ প্রলয়ঙ্করী বন্যা সিলেট অঞ্চলে হয়েছে। এটা ১২২ বছরের রেকর্ড ভেঙেছে। গতকাল থেকে আবার সেখানে পানি বৃদ্ধি পাচ্ছে। এই পানি আসছে আমাদের উপরের দেশ থেকে। আমাদের দেশের ৫৪টা নদীর উজানে বাঁধ দেওয়া আছে। ’ তিনি বলেন, ‘আজকে যারা সরকারে আছে তারা জনগণের সরকার নয়, তারা জনগণের কথা চিন্তা করে না, তারা শুধু নিজের স্বার্থ চিন্তা করে, কিভাবে ক্ষমতায় থাকবো সেই কৌশল করে। ’

মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে ও সদস্য রফিকুল আলম মজনুর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির আবদুস সালাম আজাদ, মীর সরফত আলী সপু, মীর নেওয়াজ আলী, সাইফুল আলম নিরব। পরে খালেদা জিয়াসহ সকল নেতৃবৃন্দের আরোগ্য কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat