×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৮
  • ১৩৪ বার পঠিত
জাতীয় পার্টির কেন্দ্রীয় শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু বলেছেন, জিএম কাদেরের নেতৃত্ব ও রওশন এরশাদের পরামর্শে জাতীয় পার্টি আজ ঐক্যবদ্ধ। তবে আগামী নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল আবার দলকে বেচাকেনার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 

তিনি বলেন, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের অদম্য সাহস ও ত্যাগের বিনিময়ে ৩২ বছর ক্ষমতার বাইরে থেকেও জাতীয় পার্টি আজও মাথা উঁচু করে সংসদ এবং সংসদের বাইরে টিকে আছে। আগামীতে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে।

আগামী ১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে সোমবার মানিকগঞ্জের সিংগাইরে এক প্রস্তুতি সভায় মিজানুর রহমান মিরু এসব কথা বলেন। 

সিংগাইর পৌরসভার সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টি মানিকগঞ্জ জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় সদস্য হারুন অর রশিদ, সহ-সভাপতি ও কেন্দ্রীয় সদস্য মো. নোয়াব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মজনু বিশ্বাস, তাইনুর রহমান রতন, যুব সংহতির সাবেক কেন্দ্রীয় সদস্য শহিদুল ইসলাম খোকন, জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সদস্য জাফর আলী, সিংগাইর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি ফিরোজ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, সিংগাইর উপজেলা যুব সংহতির সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আদিলাং মাহমুদ, জাতীয় ছাত্রসমাজ সিংগাইর উপজেলার সভাপতি মিলন মাহমুদ, সাধারণ সম্পাদক শিপন মাহমুদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat