×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৫
  • ১০ বার পঠিত
খুলনা, বরিশাল, রাজশাহী বিভাগের ২১ জেলা থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, পিকআপ, লঞ্চ, ট্রলারসহ বিভিন্ন যানবাহনে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটের উদ্দেশে আসেন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ। পরে পাঁচ্চর এলাকায় আসলে সেখান থেকে যানবাহনগুলো অ্যাপ্রোচ সড়কে দাঁড় করিয়ে রাখা হয়। এতে পাঁচ্চর থেকে বাংলাবাজার ঘাট পর্যন্ত ৭ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়। অনেকেই এ দীর্ঘপথ পায়ে হেঁটে জনসভাস্থলে পৌঁছেছেন। নেতাকর্মীদের মধ্যে ছিল আনন্দ আর উল্লাস। 

আবার কেউ নৌকার আদলে যানবাহন বানিয়ে পুরো জনসভাস্থল ঘুরছে। এছাড়া প্রবাস থেকে অনেকেই এই সমাবেশে যোগ দিতে ছুটি নিয়ে দেশে এসেছেন।
 
এদিকে জনসভা শেষে সবাই যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সেই ব্যবস্থা নেয়া হয়েছে প্রশাসনেরে পক্ষ থেকে। এখানে এসএসএফ, ডিজিএফআই, এনএসআই, জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ, নৌপুলিশসহ সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তারা নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে।
  
এ ছাড়া প্রতি মুহূর্তে আপডেট তথ্য সংগ্রহ করা হচ্ছে বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে শুধু জনসভা স্থলই নয়, সারাদেশেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সব ধরনের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত বিভিন্ন বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat