×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৪
  • ১৬ বার পঠিত
বিয়ের আসরে আনন্দ প্রকাশে বর পক্ষের ছোড়া গুলিতে বরের এক বন্ধু নিহত হয়েছে। দুঃখজনক এই ঘটনার ভিডিও ধরা পড়েছে ঘটনাস্থলে উপস্থিতদের ক্যামেরায়

ভারতের উত্তর প্রদেশের সোনভদ্র জেলার ব্রাহ্মনগর এলাকায় এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ভিডিওতে দেখা গেছে, বর মনীশ মাধেশিয়া বিয়ের মঞ্চে একটি রাজকীয় আসনে বসে ছিলেন। বরযাত্রীরা মঞ্চের নিচে দাঁড়িয়ে ছিলেন।বর উদযাপনের অংশ হিসেবে গুলি করছিলেন। সেই সময় একটি বুলেট তার বন্ধু বাবু লাল যাদবের গায়ে লাগে। এতে ঘটনাস্থলেই বাবু লাল যাদব লুটিয়ে পড়েন। সেই বন্দুক দিয়ে গুলি ছোড়া হয়েছিল সেটিও সেনা সদস্য বাবু লাল যাদবেরই বলে জানা গেছে।

সোনভদ্রের পুলিশ সুপার অমরেন্দ্র প্রতাপ সিং নিশ্চিত করেছেন বর এবং বাবু লাল বন্ধু ছিলেন। গুলি চালানোর পরপরই যাদবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয় বলে অমরেন্দ্র প্রতাপ সিং জানিয়েছেন। 

পুলিশ সুপার জানান,এই ঘটনায় নিহতের পরিবার এফআরআই দায়ের করেছেন এবং বরকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত বন্দুকটি জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

ভারতের ওই অঞ্চলে বিয়ে বাড়িতে আনন্দ প্রকাশে গুলির ঘটনা বিরল নয়। এমনকি এভাবে গুলি ছুঁড়ে আনন্দ উদযাপন করতে গিয়ে হতাহতের ঘটনাও ঘটে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat