×
  • প্রকাশিত : ২০২২-০৬-২৩
  • ৬ বার পঠিত
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সেতুটির সংযুক্ত সড়ক-মহাসড়কে কাভার্ড ভ্যান ও ট্রাক চলাচল শুক্রবার সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত দুই দিন বন্ধ থাকবে। আজ বুধবার ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যমের উপপুলিশ কমিশনার ফারুক হোসেন এই তথ্য জন্য জানান।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়েছে, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ২৪ জুন শুক্রবার সকাল থেকে ২৬ জুন রবিবার সকাল পর্যন্ত সেতু সংযুক্ত সড়ক-মহাসড়কে কাভার্ড ভ্যান এবং ট্রাক চলাচল বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়। এ প্রেক্ষিতে ঢাকা মহানগরী এলাকা থেকে মুন্সীগঞ্জ জেলার মাওয়াগামী কাভার্ড ভ্যান ও ট্রাকগুলোকে আগামী ২৬ মে সকাল পর্যন্ত পাটুরিয়া-দৌলতদিয়া এবং চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরিতে চলাচলের অনুরোধ জানানো হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকাল ১০টায় বহু আকাঙ্ক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করবেন। পরের দিন সেতু গাড়ি চলাচলের জন্য খুলে দেওয়া হবে। সেতু উদ্বোধনের পর প্রধানমন্ত্রী নদীর দক্ষিণ পারে মাদারীপুরে জনসভা করবেন।

এর আগে পদ্মা সেতুর উদ্বোধন বানচালে নাশকতা প্রতিরোধে রাজধানীর আবাসিক হোটেল ও মেসে তল্লাশির নির্দেশ দেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat