×
  • প্রকাশিত : ২০২৩-০১-২৩
  • ১০ বার পঠিত
২৫ জানুয়ারি শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ মুক্তি পাচ্ছে ভারতে। ইতিমধ্যে এই সিনেমা নিয়ে ঝড় উঠেছে ভারতের ভেতরে। ফলে স্বাভাবিকভাবেই বাংলাদেশি সিনেপ্রেমীদের মধ্যে এই সিনেমা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে।

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সর্বশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর।তবে বাংলাদেশি শাহরুখ ভক্তদের জন্য সুখবর। আগামী ২৫ এপ্রিল শাহরুখের ‘পাঠান’ দেখতে পারবেন তারা। এদিন আমাজন প্রাইমে মুক্তি পেতে পারে সিনেমাটি, মানে মুক্তির তিন মাস পরই ওটিটি প্ল্যাটফর্মে আসছে শাহরুখের পাঠান।

ভারতীয় গণমাধ্যম ইকোনমিক টাইমস বলছে, ওটিটির মুক্তির তারিখ এখনো অফিশিয়াল না। এটি প্রত্যাশিত যে প্রযোজনা সংস্থা এবং আমাজন প্রাইম এই তারিখের কাছাকাছি একটি অফিশিয়াল বিবৃতি দেবে, সেটা সম্ভবত এপ্রিলে।মুক্তির প্রথম দিনে ৩৯-৪১ কোটির বেশি রুপি আয় করতে পারে ‘পাঠান’ এমনটাই অনুমান করা হচ্ছে। আর এটা ঘটলে শাহরুখ খানের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ উদ্বোধনী দিনে আয় করা সিনেমা হবে এটি। তাঁর ‘হ্যাপি নিউ ইয়ার’ সংগ্রহ করেছিল ৪৪.৯৭ কোটি রুপি। 

যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।  খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোনো পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat