×
  • প্রকাশিত : ২০২৩-০১-২২
  • ১৮ বার পঠিত
মৌসুমের মাঝখানে পিএসজির কাছে সৌদি আরবে প্রীতি ম্যাচ খেলতে যাওয়াটা কি তাহলে বেড়াতে যাওয়ার মতো ছিল? আর সেই বেড়াতে যাওয়ার অন্যতম কারণ দলের আক্রমণভাগের ত্রয়ী লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পের মধ্যে সংহতি বাড়ানো!

পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ের গতকাল যা বললেন, সেটা শুনলে যে কারও সেরকমই মনে হওয়ার কথা। উদ্দেশ্য যদি সেটাই হয়, তা খুব ভালোভাবেই সফল হয়েছে বলেও মনে হবে গালতিয়েরের কথা শুনে। 

গালতিয়ের গতকাল পিএসজির সংবাদ সম্মেলনে বলেছেন, ‘তিন দিন একসঙ্গে থাকলে কথা বা ভাবের আদানপ্রদান হওয়াটা স্বাভাবিক। এতে দলের সংহতিও বাড়ে।’ গত বৃহস্পতিবার সৌদি আরবের রিয়াদে ক্রিস্টিয়ানো রোনালদোর নেতৃত্বাধীন রিয়াদ অল স্টারের বিপক্ষে প্রদর্শনী ম্যাচ খেলেছে পিএসজি। ম্যাচটি তারা ৫-৪ গোলে জিতেছে।এ ম্যাচ নিয়ে গালতিয়ের বলেছেন, ‘সৌদি আরবে সিরিয়াস একটি ম্যাচ খেলারই লক্ষ্য ছিল আমাদের। খেলোয়াড়েরা খুব মনোযোগীও ছিল ম্যাচটি নিয়ে। আমরা অনেক অনুশীলনও করেছি। এটা একটা প্রীতি ম্যাচের চেয়েও ভালো ছিল।’

এমনিতে পিএসজিতে নেইমার ও এমবাপ্পের সম্পর্কের শীতলতা নিয়ে গুঞ্জন আছে। সৌদি আরব সফরে গিয়ে সেই বরফ কিছুটা যদি গলে থাকে, তাহলে সেটা পিএসজির সমর্থকদের জন্য ভালো খবরই হওয়ার কথা।নেইমার-এমবাপ্পের সম্পর্ক কতটা সংহত হয়েছে, এটা অবশ্য জানা যাবে পিএসজির সামনের ম্যাচগুলোতে!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat