×
  • প্রকাশিত : ২০২২-১১-২৪
  • ৫০ বার পঠিত
২০১৪ সালে ব্রিটিশ আইনজীবী আমাল আলামুদ্দিনকে বিয়ে করেন জর্জ ক্লুনি। তিন বছর পর যমজ সন্তানের মা-বাবা হন তাঁরা। ৫৬ বছর বয়সে যমজ সন্তানের বাবা হওয়া নিয়ে অনেকবারই মজা করেছেন ক্লুনি। ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’তে এসে বললেন আরও একবার।

অভিনেত্রী ড্রিউ ব্যারিমোরের শোতে হাজির হয়ে রীতিমতো ব্যক্তিগত গল্পের ঝাঁপিই খুলে বসেছিলেন ক্লুনি। আমালের সঙ্গে প্রথম দেখা, বাবা হওয়াসহ নানা প্রসঙ্গে অনেক কথাই বলেন। যমজ সন্তানের বাবা হচ্ছেন, এ খবর শোনাকে ‘বিপর্যয়’ হিসেবে অভিহিত করে বলেন, ‘খবরটি শোনার পর চিকিৎসককে বললাম, “মজা করছেন?” তাঁরা বললেন, “একজন ছেলে, আরেকজন মেয়ে।” আমি বললাম, “বলেন কী!”’ পরে অবশ্য অভিনেতা স্বীকার করেন, এখন তাঁর মনে হয়, বাবা হওয়া তাঁর জীবনের সবচেয়ে বড় ঘটনা। তাহলে সন্তান আসার খবর শুনে এত ভয় পেয়েছিলেন কেন? উত্তরে অভিনেতা বলেন, ‘দেখুন, আমার তখন ৫৬। খবরটি শুনেই আতঙ্ক লাগছিল।’
 ২০১৭ সালের ৬ জুন এলা ও আলেক্সান্ডারের বাবা হন ক্লুনি।

এবারই প্রথম নয়, সন্তান প্রসঙ্গ উঠলেই মজা করেন তিনি। কিছুদিন আগেই আরেক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বাচ্চা বড় করতে গিয়ে তিনি ও আমাল বড় ‘ভুল’ করেছেন, যার একটি সন্তানদের ইতালিয়ান শেখানো। ‘আমরা কেউই ইতালিয়ান জানি না, অথচ ওরা আমাদের সামনে অনর্গল বলে যায়,’ বলেন ক্লুনি।

আমাল আলামুদ্দিনের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে ড্রিউ ব্যারিমোরের শোতে অভিনেতা আরও বলেন, ‘বাড়িতে কয়েকজনকে আমন্ত্রণ জানিয়েছিলাম। আমার এজেন্ট ফোন করে বলল, “অতিথিদের মধ্যে এমন একজন নারী আছেন, যাঁকে আমি বিয়ে করত চাইব।” বললাম, “তুমি একটা গর্দভ।”’

পরে ঘটনা কিন্তু এজেন্টের ‘চিত্রনাট্য’ অনুযায়ীই ঘটে। নিয়মিত রাতে ফোনে কথা বলতে শুরু করেন ক্লুনি ও আমাল। কিছুদিন পর অভিনেতা ঠিক করেন, আমালকে চিঠি লিখবেন। এরপর শুটিংয়ের জন্য লন্ডনে যান অভিনেতা, এক ক্ল্যাসিক্যাল গানের অনুষ্ঠানে আমালকে আমন্ত্রণ জানান।

পরে যেভাবে আমালকে বিয়ের প্রস্তাব দেন, সেটা যেন রোমান্টিক সিনেমাকেও হার মানায়। আমালকে ডিনারের আমন্ত্রণ জানান। আগে থেকেই ক্লুনি সেখানে তাঁর ফুফু প্রখ্যাত গায়িকা রোজমেরি ক্লুনির গান বাজানোর ব্যবস্থা করে রেখেছিলেন। যখনই তাঁর গাওয়া ‘হোয়াই শুডন্ট আই’ গানটি বেজে ওঠে, অমনি আমালের সামনে হাঁটু গেড়ে বসে পড়েন ক্লুনি। আংটি আগে থেকেই আনা ছিল। এরপর যা হওয়ার, তা-ই হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat