×
  • প্রকাশিত : ২০২২-০৯-২২
  • ৮ বার পঠিত
বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ সম্পর্কের ক্ষেত্রে দুজনই পোড় খাওয়া। বিয়েটা হওয়ার কথা ছিল ২০০৩ সালের সেপ্টেম্বরে। এরপর কত ভাঙা, গড়া আর উত্থান-পতন পেরিয়ে অবশেষে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের বিয়েটা চলতি বছরের ১৬ জুলাই সম্পন্ন হয়। ২০০৪ সালে লোপেজের সঙ্গে বাগদান ভেঙে যাওয়ার পরপরই আরেক অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে প্রেম করেন বেন। তখন অনেকেই ভাবতে শুরু করেন, এ সম্পর্ক আবার না জানি কবে ভেঙে যায়! এ ভাবনা তখন অমূলকও ছিল না। কারণ, ১৯৯৯ থেকে ২০০৪—এ পাঁচ বছরে লোপেজ ছাড়াও সালমা হায়েক, জেমি কিং ও গিনেথ প্যালট্রোর সঙ্গে প্রেম করেন বেন। তবে সবাইকে অবাক করে গার্নারের সঙ্গে তাঁর সম্পর্ক টিকে যায়। ২০০৫ সালে তাঁরা বিয়ে করেন, যা টিকেছিল পরের এক দশক। ২০১৫ সালে গার্নারের সঙ্গে ছাড়াছাড়ির ঘোষণার পর সেটা আনুষ্ঠানিকভাবে শেষ হয় ২০১৮ সালে। ২০২০ সালে অভিনেত্রী আনা ডে আরমাসের সঙ্গে রোমান্সে জড়ান। তবে এ সম্পর্ক ভেঙে যায় বছর ঘুরতে না ঘুরতেই। 

সম্পর্কের উত্থান-পতান লোপেজও কম দেখেননি। ১৯৯৭ সালে ওজানি নোয়া, ২০০১ সালে ক্রিস জাড ও ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেন লোপেজ। এ ছাড়া ২০১৭ থেকে ২০২১ পর্যন্ত বাস্কেটবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে প্রেম ছিল এই গায়িকা-অভিনেত্রীর। ২০১৯ সালে তাঁদের বাগদানও হয়। এ ছাড়া তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১১ সাল থেকে ব্যাকআপ ড্যান্সার কাসপার স্মার্টের সঙ্গে প্রেম করেন তিনি।

সম্পর্কের ক্ষেত্রে এত ভাঙাগড়া দেখে বিয়ের আগে দুজনই বেশ সতর্ক। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, নতুন করে সম্পর্কে জড়ানোর আগে ৫০ লাখ ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৫১ কোটি টাকার বেশি) ‘প্রতারণাবিরোধী’ চুক্তি করেছেন বেন ও জেলো। এখন কেউ যদি প্রতারণা করেন, তবে ৫০ লাখ ডলার জরিমানা গুনতে হবে। এই অর্থ অর্থ পেতে তাঁদের আদালতেও যেতে হবে না। নিজেরাই আলাপ–আলোচনার মাধ্যমে চুক্তির শর্ত ঠিক করেছেন বেন ও জেলো। চুক্তি ভাঙলে আর্থিক ক্ষতির পরিমাণও তাঁদেরই ঠিক করা। এত বড় অঙ্কের জরিমানার বিধান রেখেছেন যাতে সম্পর্ক ভাঙার চিন্তা করলে আগে এই অর্থদণ্ডের কথা মাথায় আসে।

লোপেজের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী সম্পর্ক ধরে রাখতে চান, বিয়ের কয়েক সপ্তাহ পরই বিচ্ছেদে জড়াতে চান না। আশপাশের মানুষ তাঁদের নিয়ে যেসব গুজব রটান, তা নিয়ে তিনি সচেতন। ‘প্রতারণাবিরোধী’ চুক্তি নিয়ে অবশ্য বেন অ্যাফ্লেক বা জেনিফার লোপেজের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat