×
  • প্রকাশিত : ২০২২-০৯-২২
  • ১২ বার পঠিত
সাফ চ্যাম্পিয়নশিপ ট্রফি নিয়ে দেশে ফিরেই ছাদ খোলা বাসে বিশাল রিসিপশন পেয়েছে নারী ফুটবল দল। প্রায় চার ঘণ্টা খোলা বাসে শহর ভ্রমণ করে মেয়েরা যান বাফুফে ভবনে। সেখানে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সৃষ্টি হয় বিতর্কের। সংবাদ সম্মেলনের এক পর্যায়ে দেখা যায়, বাফুফে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের হর্তাকর্তারা চেয়ারে বসে আছেন; আর চ্যাম্পিয়ন দলের অধিনায়ক সাবিনা খাতুন এবং কোচ গোলাম রব্বানী ছোটন দাঁড়িয়ে আছেন তাদের পেছনে!

ওই মুহূর্তের ছবি রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

শিরোপাজয়ী অধিনায়ক আর কোচকে দাঁড় করিয়ে রেখে কর্মকর্তাদের মিডিয়ায় মুখ দেখানো নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। বাফুফের একটি গ্রুপ ছবিতেও দেখা গেছে, সামনে কর্মকর্তারা দাঁড়িয়ে থাকায় চ্যাম্পিয়ন কন্যাদের প্রায় দেখাই যাচ্ছে না। বিতর্ক এতটাই চরমে ওঠে যে, খোদ সাবিনা খাতুন ফেসবুকে পোস্ট দিয়ে তা বন্ধের আহ্বান জানিয়েছেন। বিষয়টি তিনি ইতিবাচকভাবে গ্রহণ করার অনুরোধ করেছেন। 
সংবাদ সম্মেলনের শুরুর দিকের একটি ভিডিও পোস্ট করেছেন সাবিনা। যাতে তাকে দেখা যাচ্ছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের পাশে বসে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে। এরপর কোচ গোলাম রব্বানী ছোটন সংবাদ সম্মেলনে এলে সাবিনা বলে ওঠেন, ‘স্যার, আপনি এখানে আসেন। ’ এরপর আসন ছেড়ে দিয়ে সাবিনা পেছনে গিয়ে দাঁড়ান। সাবিনার পোস্ট করা ভিডিওতে যেটা নেই সেটা হলো, পরবর্তীতে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এলে কোচ ছোটন চেয়ার ছেড়ে দিয়ে পেছনে গিয়ে দাঁড়ান।

আজ বৃহস্পতিবার দুপুরে সোশ্যাল সাইটে দেওয়া পোস্টে সাবিনা ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘আমার বিনীত অনুরোধ, এটাকে কেউ নেতিবাচক দৃষ্টিতে দেখবেন না। নেতিবাচক চোখে দেখে দয়া করে আমাদের জীবনের সেরা দিনটি নষ্ট করবেন না। আসুন সবাই ইতিবাচক হই এবং উপভোগ করি। শুধু বলতে চাই, আমরা আপনাদের ভালোবাসি। ’ 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat