×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৪
  • ৫১ বার পঠিত
গাজীপুরে এনআরবিসি ব্যাংকের ২৯ লাখ টাকা ছিনতাই হয়েছে। বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর মারিয়ালি এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, মারিয়ালী এলাকায় অবস্থিত সাবরেজিস্ট্রি অফিসসংলগ্ন এনআরবিসি ব্যাংকের একটি এজেন্ট শাখা রয়েছে। দলিল রেজিস্ট্রি ফি বাবদ আদায়ের ২৯ লক্ষাধিক টাকা একটি মাইক্রোবাসে করে ওই শাখার তিন কর্মচারী ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখায় জমা দেওয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন।

মারিয়ালি প্রাইমারি স্কুলের কাছে পৌঁছালে তিনটি মোটরসাইকেলে করে কয়েক ব্যক্তি এসে মাইক্রোবাসের গতি রোধ করে। তারা হকিস্টিক দিয়ে গ্লাস ভেঙে মাইক্রোচালক মো. হাবিবের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে কর্মচারীদের মারধর করে টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। কোনো প্রকার নিরাপত্তাব্যবস্থা ছাড়াই টাকাগুলো বহন করা হচ্ছিল।
 
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে এনআরবিসি ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখার ম্যানেজার মাহমুদুল হক বলেন, ‘কী ঘটনা ঘটেছে হেড অফিসের সঙ্গে পরামর্শ ছাড়া বলতে পারব না।’

সদর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান জানান, ২৯ লাখ টাকার বেশি টাকা ছিল বলে ব্যাংকের লোকজন তাকে জানিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat