×
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৩
  • ৩৪ বার পঠিত
ব্রিটিশ নির্মাতা রুপার্ট স্যান্ডার্সের নতুন সিনেমা ‘দ্য ক্রো।’ বহুল প্রত্যাশিত সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে আগেই। আর ট্রেলারেই ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল এটি। বার্তা দিয়েছে ভয়ংকর এক গল্পের।

এবার মুক্তির অপেক্ষায় সিনেমাটি।
সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুইডিশ অভিনেতা বিল স্কারসগার্ড। তার চরিত্রের নাম এরিক। যার একটি সাধারণ জীবন ছিল।

ছিল সুন্দরী একজন প্রেমিকা। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু তার একটি অন্ধকার অতীত ছিল। যেটি সম্পর্কে তার প্রেমিকা শ্যালি কিছুই জানতেন না।

হঠাৎ তাদের জীবনে নেমে আসে অন্ধকার। এক দিন হুট করে তাদের ফ্ল্যাটে মাফিয়াদের আগমন ঘটে। যারা এরিকের পূর্ব পরিচিত। এরপর দুজনকেই নৃশংসভাবে হত্যা করা হয়। কিন্তু জাদুর মাধ্যমে এরিক আবার জন্ম নেন।

এরপর ভয়ংকর শক্তি নিয়ে তিনি ফিরে আসেন মানুষের মধ্যে। একে একে প্রতিশোধ নিতে থাকেন তার প্রেমিকা হত্যার। এভাবেই এগিয়ে যাবে সিনেমার গল্প।

সিনেমায় এরিকের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন ব্রিটিশ শিল্পী ও অভিনেত্রী এফকে টুইগস। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ড্যানি হুস্টন, জর্ডান বলগার, সাবাস্তিয়ান অর্জকো ও ডেভিড বোলসের মতো তারকা। 

সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৫০ মিলিয়ন মার্কিন ডলার। এর গল্প লিখেছেন জেমস ও’বারজ্যাচ, বেলিন উইলিয়াম ও জোসেফ স্নাইডার। ১৬ আগস্ট এটি বিশ্বব্যাপী মুক্তি পাবে। আর মাত্র তিনদিন পরই অবসান হতে চলেছে দর্শকদের অপেক্ষার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat